বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেসি, নেইমার, এমবাপ্পেকে নিয়ে সমস্যায় কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ পিএম

ফুটবল বিশ্বের বর্তমান তিন সেরা খেলোয়াড় মেসি, নেইমার ও এমবাপ্পে পিএসজিতে একসঙ্গে খেলছেন। ফরাসি ক্লাবটিতে আগে থেকেই ছিলেন এমবাপ্পে ও নেইমার। এ মৌসুমের শুরুতে মেসি যোগ দেন। মেসি আসার পর, পিএসজিকে আর আটকাবে কে? এমন একটি বিশ্বাস চলে এসেছিল ক্লাবটির সমর্থকদের মধ্যে। তবে যেমনটি ধারনা করা হয়েছিল। সেটি বাস্তবে হওয়া নিয়ে অনেক সন্দেহ আছে। তিন মহাতারকা আর্জেন্টািন কোচ মারিসিও পচেত্তিনোর অধীনে খেলছে, এর মাধ্যমে একটি অসাধ্য সাধন করার মতো বিষয় পচেত্তিনোর উপর এসে পরেছে। যা তার জন্য আরামের চেয়ে এখন সমস্যায় পরিণত হয়েছে।

ফুটবলে বলা হয় পৃথিবীর সব কোচ নাকি এমন পরিস্তিতিতে পরতে ভালোবাসেন, যেখানে দলে একসঙ্গে কয়েকজন সেরা খেলোয়াড় থাকবে এবং সেই খেলোয়াড়দের মধ্য থেকে একাদশ বাছাই করতে সমস্যায় পরবেন কোচ। পচেক্তিনোও এখন এমন সমস্যায় পরেছেন। কিন্তু তার ক্ষেত্রে বিষয়টি আলাদা।

বার্সেলোনায় মেসি, নেইমার ও লুইস সুয়ারেজ এ তিন মহাতারকা একসঙ্গে খেলেছেন। রিয়াল মাদ্রিদে গ্যারেথ বেল, করিম বেনজেমা ও ক্রিশ্চিয়ানো রোনালদো এ তিন মহাতারকা একসঙ্গে খেলেছেন। কিন্তু পিএসজির তিন মহাতারকার বিষয়টি আলাদা।

বার্সেলোনা ও পিএসজিতে তিন মহাতারকা যখন একসঙ্গে খেলেছেন এর মধ্যে দুইজন মিলে যে কোন একজনকে সাপোর্ট করেছেন। কিন্তু পিএসজিতে এখন একসঙ্গে খেলা মেসি, নেইমার ও এমবাপ্পে সবাই চান দলের অ্যাটাকিংয়ে এগিয়ে থাকতে। খবর মার্কা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Subas Dash Shuvo ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৭ পিএম says : 0
এমবাপ্পেকে সরিয়ে দিতে হবে। কারন সে হিংসায় জর্জরিত।
Total Reply(0)
Md Akbar Hussain ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৮ পিএম says : 0
Valo Playerder eta eta problem.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন