মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন দিয়া মির্জা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৫ পিএম

এবছরই মে মাসে মা হয়েছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। জন্মের পরই তার পুত্র সন্তান আভ্যান অসুস্থ হয়ে পড়ে। সে খবর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন দিয়া স্বয়ং। এবার সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন দিয়া। ছবিতে দেখা যাচ্ছে, দিয়ার কোলে রয়েছে তার সন্তান। মায়ের কাঁধে মাথা দিয়ে শান্তির নিদ্রায় মগ্ন সে। দিয়ার বাড়িতেই তোলা সেই ছবি।

দিয়া মির্জা সোশ্যাল ওয়ালে ছেলের সঙ্গে নিজের মনোক্রোম ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘১৫ সেপ্টেম্বর, ২০২১-এ আমাদের গল্পটা শুরু হল আভ্যান। গত চার মাসে তোমার জীবনের প্রতি যারা যত্ন নিয়েছেন, সেই সব ভাল মানুষদের প্রতি আমরা কৃতজ্ঞ। চিকিৎসক হারি, জুই, প্রদীপ, অনীশ এবং সূর্য হাসপাতালের সমস্ত নার্স যারা চিকিৎসক অবস্তি এবং কাবরার সঙ্গে কাজ করেছেন সকলকে ধন্যবাদ। যে ভালবাসা, যত্ন তুমি পেয়েছ, তার জন্য আমরা আজীবন কৃতজ্ঞ থাকব।’

দিয়া আরও জানান, চিকিৎসকদের সহায়তা ও সঠিক সময়ে চিকিৎসা ছাড়া জন্মের চার মাস পর সন্তানকে বাড়ি নিয়ে যাওয়া তার পক্ষে সম্ভব হত না। মনুষ্যত্ব, প্রার্থনার শক্তি তিনি শিখেছেন ছেলের কাছ থেকে। সন্তান তাদের জীবন পূর্ণ করেছে। পরিবারের সকলে এই কঠিন সময়ে তার পাশে ছিলেন। সে কারণেই ধন্যবাদ জানিয়েছেন তিনি। যে সব অভিভাবক এই পরিস্থিতির মধ্যে দিয়ে যান, তাঁদের শক্ত থাকতে অনুরোধ করেছেন দিয়া। ভাল দিন আসবেই, তার অপেক্ষায় থাকার শুভেচ্ছা জানিয়েছেন তাদের।

উল্লেখ্য, গত জুলাই মাসে মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন দিয়া। কিন্তু আভ্যানের জন্ম হয় মে মাসে। এলিজাবেথ স্টোনের একটি লেখা শেয়ার করে দিয়া লিখেছিলেন, ‘আমাদের পুত্র সন্তান আভ্যান আজাদ রেখির জন্ম হয়েছে ১৪মে। সময়ের আগে জন্ম হয়েছে ওর। এতদিন চিকিৎসক, নার্সদের তত্ত্বাবধানে আইসিইউতে ছিল।’ দিয়া জানান, ব্যাকটেরিয়া সংক্রমণের ফলে জীবন প্রায় বিপন্ন হতে বসেছিল। কিন্তু সঠিক সময়ে যত্ন নেওয়ার ফলে ইমার্জেন্সি সি সেকশনের মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

এরআগে চলতি বছরেই দ্বিতীয় বার বিয়ে করেন দিয়া মির্জা। তার স্বামী বৈভব রেখি পেশায় ব্যবসায়ী। বিয়ের এক মাসের মধ্যেই বৈভবের প্রথম পক্ষের সন্তানকে সঙ্গে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে যান দম্পতি। সেখান থেকেই তার সন্তান সম্ভাবনার খবর সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন দিয়া। ফ্লোরাল গাউনে বেবি বাম্পের ছবি শেয়ার করে দিয়া লিখেছিলেন, ‘আমি আশীর্বাদধন্য। সব গল্পের শুরু যেখান থেকে হয় সেই শক্তির সঙ্গে নিজেকে জুড়ে আমি গর্বিত। ঘুমপাড়ানি গান…নতুন চারাগাছ… আর একরাশ আশা… আমার গর্ভে এই সব নতুন স্বপ্নের উদ্বোধন করতে পেরে আমি ধন্য।’

সাহিল সঙ্ঘর সঙ্গে ১১ বছরের দাম্পত্যে বিচ্ছেদের পর নতুন করে জীবন শুরু করেছেন দিয়া। মা হয়েছেন, তাই তার দায়িত্ব অনেক বেশি। আপাতত প্রায়োরিটি সন্তান। ছেলে বড় বলে ফের কাজে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন নায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন