শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে ঘুরতে এসে সড়ক দূর্ঘটনায় লাশ হল তিন বন্ধু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১:০৭ পিএম

বন্ধুরা মিলে মোটর সাইকেল বহর নিয়ে ঘুরতে বেরিয়ে বরিশাল-পটুয়াখালীÑকুয়াকাটা মহাসড়কের দপদপিয়া সেতুর ওপর বাস চাপায় ৩ জনের প্রাণ গেল। শুক্রবার রাতে বরিশাল মহানগরী থেকে ৫ কিলোমিটার দুরে দপদপিয়া সেতুর ওপর এ দূর্ঘটনায় বাকেরগঞ্জ জে এস মাধমিক বিদ্যালয়ে দশম শ্রেণীর ছাত্র রাব্বি(১৭) ও চয়ন (১৯) দূর্ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহতবস্থায় সিয়াম’কে (১৯) শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরে অনেক রাতে তার মৃত্যু ঘটে।

বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার ওসি সাংবাদিকদের জানান, শুক্রবার সন্ধার দিকে বকেরগঞ্জ উপজেলা থেকে স্কুল পড়–য়া কিছু কিশোর ৬/৭টি মোট বাইক নিয়ে । বরিশাল মহানগরীর অদুরে কির্তনখোলা নদীর ওপর দপদপিয়া সেতুতে ঘুরতে আসে। বেপরোয়া গতির ঐসব মোটর বইকগুলো সেতু অতিক্রম করে মহানগরীর দিকে যাবার সময় পটুয়াখালী থেকে বরিশালমুখি রোহান-রাতুল পরিবহনের বাসটি একটি থ্রী-হুইলারকে ওভরটেক করতে গিয়ে বহরের শেষে থাকা বাইকটির পেছন থেকে আঘাত করে। নিহত ৩জনই ঐ বাইকটির চালক ও আরোহী। ঘাতক বাসটি নিয়ে চালক দ্রুত বরিশালের দিকে চলে আসে। শেষ খবর পওয়া পর্যন্ত বাস ও তার চালককে আটক করতে পারেনি পুলিশ।
কির্তনখোলার সর্বোচ্চ জোয়ার থেকে ৬০ ফুট উচ্চতায় দপদপিয়া সেতুটি মাত্র ২৪ ফুটপ প্রস্থ। ফলে দূর্ঘটনা প্রবন এ সেতুটি অতিক্রমে চালকদের বিশেষ সতর্কতায় যানবাহন চালাতে হয়। উপরন্তু দেশের সব সেতুতেই ওভারটেক নিষিদ্ধ হলেও বাসটির চালক তা অমান্য করায়ই দূর্ঘটনার অন্যতম কারন বলে প্রত্যক্ষদর্শীগন জানিয়েছেন। পাশপাশি কিশোর গ্রুপের মোটর বাইকের বহরটিও বেপরোয়া গতিতে এলোমেলোভাবে সেতুটি অতিক্রম করছিল।
নিহত কিশোরদের বাড়ীতে এখন স্বজনদের আহাজারী। শের এ বাংলা মেডিকেল কলেজের মর্গে ময়না তদন্ত শেষে নিহতদের লাশ শণিবার দুপুরে নিকটজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন