মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সব রকম গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর সভার শুরুতে তিনি এ কথা বলেন। পরে রুদ্ধদ্বার বৈঠকে বসেন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্যরা।

ওবায়দুল কাদের বলেন, রাষ্ট্রপতির আহ্বানে ও সব দলের সাথে আলোচনা করেই সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। সেখানে বিএনপিসহ সব দলের প্রতিনিধিত্ব ছিল। এবারও সব রকম গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে।

তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচন আইন অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। আমাদের দলের সম্মেলনও নির্ধারিত সময়ে হবে। আওয়ামী লীগে আগাম সম্মেলনের নজির নেই।

জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোহাম্মদ দলিলুর রহমান ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৬ এএম says : 0
জনাব,মিষ্টি মিষ্টি কথা যদি এবার বলেন মনে হয় কাজ হবে না,আপনি রাষ্ট্র পতির কথা বলেছেন,আপনার কথা শুনে আমার পেটের মধ্যে হাওয়া জমে গিয়েছে,জনাব একটি কথা মনে করেন ,মানুষ কথায় বলেন ,টি টি খালাতো ভাই,আর লাল কুততা শিকালের বড় ভাই,আচ্ছা আপনি বলেন তো রাষ্ট্র পতি কোন্ দলের ,উপর থু মারলে নিজের গায়ে পড়ে তাহা কি সবাই জানেনা না কি,রাষ্ট্রপতি আপনাদের দলের সেটা কি জনগণ জানে না কি জানেনা বলেন,আমরা শিয়ালের কাছে মুরগি বাগা দিতে পারি না,বক্কর চক্কর ছেড়ে দিয়ে কাজের কথা বলেন,আপনার এই রশের গোল্লা আমরা জনগণ খাবে না,বহু পলিসি এবং পলিটিক্স করেছেন এবার থামুন,তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে দেখুন যদি ভালো উন্নত উন্নয়ন কিছু করছেন,অবশ্যই আবার ক্ষমতায় আসতে পারবেন,অযথা জোর জবরদস্তি ক্ষমতা নিবার চেষ্টা করবেন না,তালের সিজন ছাড়া তালের পিঠা খাইতে আশা করিবেন না।
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৫ এএম says : 0
নির্বাচন কমিশন নয় বলেন তত্ত্বাবধায়ক নির্বাচন কমিশন,আর রাষ্ট্র পতি মতির সাথে শলাপরামর্শ হবে না,রাষ্ট্রপতি নিরপক্ষ নয়,রাষ্ট্রপতি আপনাদের দলের,আমরা জনগণ অন্ধ না কি পাগল মনে আপনার দৃষ্টিতে না কি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন