শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভালোবাসার গল্পে একক নাটক ‘কোথায় যাবে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫২ পিএম

বাংলাদেশ টেলিভিশনে আজ (১৮ সেপ্টেম্বর) রাত ৯টায় প্রচার হবে একক নাটক ‘কোথায় যাবে’। রোজিনা নাসরিন কমলের রচনায় নাটকটি প্রযোজনা করেছেন এল রুমা আক্তার। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তোফা হাসান, রিমি করিম, জাহাঙ্গীর আলম, আইনুন নাহার পুতুল ও রেজওয়ান পারভেজ।

নাটকে দেখা যাবে-কলসডাঙা গ্রামের একটি অবস্থা সম্পন্ন গৃহস্থের বাড়ি। বাড়ির মালিক হোসেন মিয়া। তার দুই মেয়ে টিয়া আর ময়না। হোসেন মিয়ার কোনো ছেলে নেই। বড় মেয়েকে বিয়ে দেয়ার চেষ্টা করছেন। কিন্তু মেয়ের কণ্ঠ পুরুষের মতো হওয়ায় বারবার বিয়ে ভেঙে যাচ্ছে। তাই মেয়ে টিয়া পরিবারের কারো সঙ্গে কথা বলে না।

ঘটনাক্রমে একদিন গঞ্জে হোসেন মিয়ার সঙ্গে সালামের পরিচয় হয়। সালামের তিন কূলে কেউ নেই জানতে পেরে তাকে হোসেন মিয়া নিজের বাড়িতে নিয়ে আসেন। সালাম এসে গৃহশিক্ষক হিসেবে টিয়া ও ময়নাকে পড়াতে থাকে। একপর্যায়ে টিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। সালাম টিয়ার পুরুষালি কণ্ঠ শুনেও তাকে অনেক ভালোবাসে। টিয়া এটা বুঝতে পেরে একদিন সুন্দর কণ্ঠে সালামের সঙ্গে কথা বলে। সালাম অবাক হয়ে যায়! নাটকটির টিয়া চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রিমি করিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md kader ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৮ পিএম says : 0
Love story Love story
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন