বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় কু-প্রস্তাবে ব্যর্থ হয়ে প্রবাসীর স্ত্রীর শ্লীলতাহানি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৯ পিএম

ফতুল্লায় প্রবাসীর স্ত্রী (৩৫) কে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে ওই নারীর বাবা, চাচা ও চাচাতো ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখমসহ নারীকে শ্লীলতাহানি করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে ফতুল্লা মডেল থানার শাসনগাও মাদবর বাড়ী এলাকায়। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে একই এলাকার মৃত লেবু মিয়ার পুত্র সহোদর তিন ভাই দেলোয়ার হোসেন দেলু (৫০), মোজাম্মেল (৪৫) ও মনির হোসেন (৫৫)।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, বাদীর স্বামী একজন প্রবাসী। প্রবাসে থাকার সুবাদে পাশের বাড়ীর মোজাম্মল তাকে প্রায় সময় কু-প্রস্তাবের পাশাপাশি রাস্তা দিয়ে যাতায়াতের সময় অশালীন কথাবার্তা বলিয়া আসিতেছিলও। বাদী বিষয়টি তার পরিবারকে অবগত করে। এতে করে মোজাম্মেল তার পরিবারের সদস্যদের কে প্রায় সময় গালমন্দ সহ হুমকি- ধমকি দিয়ে আসছিলো।

এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে মোজাম্মেল বাদীর বাড়ীর সীমানার পিছনের দিকে প্রবেশ করে একটি গাছ লাগানোর চেষ্টা করলে ঘটনাস্থলে গিয়ে বাদীর বাবা আনোয়ার হোসেন (৬০) চাচা মনির হোসেন (৫৫) বাধা প্রদান করে। এতে করে মোজাম্মেল ক্ষিপ্ত হয়ে সহোদর দুই ভাই দেলু ও মনির কে ডেকে এনে বাদীর বাবা ও চাচাকে বেদম প্রহার করে। এ সময় তাদের ডাক-চিৎকারে বাদীর চাচাতো ভাই সাজ্জাদ হোসেন শান্ত এগিয়ে এলে তাকে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাদী তাদের সাহায্যার্থে এগিয়ে এলে মোজাম্মলে ও তার ভাই দেলু বাদীর কাপড়-চোপড় টেনে হিঁচড়ে খুলে ফেলে শ্লীলতাহানি করে। তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে আহতাবস্থায় উদ্ধার করে শহরের জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আকতার হোসেন মীর ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৮ পিএম says : 0
খারাপ মানুষগুলো কুপ্রস্তাব ছাড়া সুপ্রস্তাব কিভাবে দিবে ? ওরা তো ভালো কিছু শিখে না । তাছাড়া প্রশাসনের কিছু খারাপ লোক টাকার জন্য ওদের হয়ে কাজ করে । একটা দৃষ্টান্তমূলক শাস্তি যদি এই জাতীয় খারাপ লোকগুলোর হতো তাহলে সমাজে শান্তি প্রতিষ্ঠিত হত । কিন্তু এদের ও শাস্তি হয় না আর সমাজের ও শান্তি আসে না ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন