মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

প্রবাস জীবন

সহকর্মীর ছুরিকাঘাতে স্কটল্যান্ডে খুন হলেন সিলেটের সেলিম

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৯ পিএম

বৈধভাবে বসবাসের সুযোগ পেয়েছিল হতভাগা সেলিম। সুদূর স্কটল্যান্ডে ভবিষ্যৎ স্বপ্ন গড়ে ছিল সে। কিন্তু বাঁচা হলো না তার, রেস্টুরেন্টে এক সহকর্মীর ছুরিকাঘাতে খুন হয়েছে সেলিম উদ্দিন। গত (শুক্রবার) স্থানীয় সময় সন্ধ্যা ৫টার দিকে ঘটে এ ঘটনা। তার গ্রামের বাড়ী সিলেটের বিয়ানীবাজার উপজেলার ফতেহপুরে। তার বাবা মৃত মরহুম সাদই মিয়া।

নিহত সেলিমের চাচাতো ভাই ইমরান হোসেন সংবাদ মাধ্যমকে জানান, দীর্ঘ প্রায় ২০ বছর ধরে যুক্তরাজ্যে অবৈধভাবে করেছিল সেলিম উদ্দিন। দীর্ঘ আইনি প্রক্রিয়া শেষে মাত্র কয়েকদিন পূর্বে সেখানে বৈধভাবে বসবাসের সুযোগ পান তিনি। স্কটল্যান্ডের একটি ইন্ডিয়ান রেস্টুরেন্টে কর্মরত ছিলেন সেলিম। সেখানে কথা কাটাকাটির জেরে এক সহকর্মী ছুরিকাঘাত করেন তাকে। পরে হাসপাতালে ভর্তি করা হয় সেলিমকে। তবে বাঁচেননি তিনি, মৃত্যুর কোলে ঢলে পড়েন পাঁচ ঘন্টা পরই। তবে অভিযুক্তকে গ্রেফতার করেছে স্কটল্যান্ড পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আবুল বরকত ২১ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৩ পিএম says : 0
ইনকিলাব পত্রিকায় শুরুটা হয়েছিল মরহুম মাওলানা আব্দুল মান্নান হুজুরের জমিয়াতুল মোদার্রেসীন এর আমতলার অফিস থেকে পরবর্তীতে বনানীর চেয়ারম্যান বাড়ীর হুজুরের বাসার কাছাকাছি অন্য একটি বাসা থেকে, আমি তখন থেকেই মানে শুরু থেকেই এই পত্রিকা অফিসে কাজ করার সুযোগ পেয়েছিলাম, কবি রুহুল আমিন হুজুর ছিলেন আমাদের নেতৃত্বে। এসব কথা মনে পড়লে ইনকিলাব পত্রিকা নিয়ে আমি খুবই গর্ববোধ করি। ---------------মোঃ আবুল বরকত
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন