বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আগামীতে সব নির্বাচন সংবিধান আলোকে হবে

টাঙ্গাইলে কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

কৃষিমন্ত্রী ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আবারো আরেকটি নির্বাচন সামনে আছে। এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি হুমকি দিচ্ছে। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত অপশাসন-দুঃশাসন, জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ড এবং অর্থনীতিকে ধ্বংস করার কারণে তাদের পায়ের নিচ থেকে মাটি সড়ে গেছে। তাদের সাথে জনগণ নেই। তাদের আন্দোলনে কোনো মানুষ সাড়া দেয় না।

তিনি আরো বলেন, আগামী সব নির্বাচন করবে নির্বাচন কমিশন। বাংলাদেশে কোনো নিরপেক্ষ বা তত্ত্বাবধায়ক সরকার হবে না। সংবিধান আলোকে নির্বাচন হবে। তার দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন। যে নির্বাচন কমিশনারের ওপর কোনো সরকার, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ভূমিকা থাকবে না। সেই নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনী, সামরিক বাহিনীসহ সব কিছু স্বাধীনভাবে কাজ করবে। গতকাল শনিবার সকালে টাঙ্গাইলের সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পরে টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের উদ্যোগে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুস সবুর খান বীর বিক্রমের স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে ছিলেন। এসময় টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি বালা মিয়ার সভাপত্বিত্বে প্রধান বক্তা হিসেবে ছিলেন, সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। এতে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ও সংসদ সদস্য ছানোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন