বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নতুন করে শুরুর বার্তা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

‘অতীতে ফেরা সম্ভব নয়। কিন্তু, আজ থেকে নতুন করে শুরুটা করা সম্ভব’। এই কথাগুলো শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। গত কয়েক মাস ধরে ঝড় বইছে বাজিগর খ্যাত অভিনেত্রীর উপর দিয়ে।
পর্ণোগ্রাফি মামলায় গ্রেফতার হয়েছেন স্বামী রাজ কুন্দ্রা। তাকেও সন্দেহের চোখে দেখছেন অনেকেই। এমনকী অভিনেত্রীর মা সুনন্দা শেটির উপরও পুলিশের নজর রয়েছে। অভিনেত্রীর নামেও প্রতারণার অভিযোগ থানায় মামলা রয়েছে। পর্ণোগ্রাফি কাণ্ড নিয়েও মাঝেমধ্যেই তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

শিল্পা শেট্টি বরাবরই বলিষ্ঠ। আর সেই ঝলকই দেখা গেল তার ইনস্টাগ্রাম স্টোরিতে। তিনি ইতিবাচক থাকার বার্তা দিলেন। একটি প্যারাগ্রাফ শেয়ার করলেন যাতে লেখা, ‘জীবনের ভুল সিদ্ধান্তকে বারবার ফিরে দেখতে পারে মানুষ। পর্যবেক্ষণ, পর্যালোচনা করতে পারে। সে কী কী ভুল করেছে, কত বন্ধুকে আঘাত দিয়েছে, তা ভাবতে পারে। কিন্তু, অতীতে ফিরে সেই ভুল শোধরাতে পারে না। তবে শেষ থেকে শুরুটা করতে পারে...’।

যদিও নিজের সাম্প্রতিক বয়ানে শিল্পা জানিয়েছিলেন, নিজে কাজের চাপে থাকায় স্বামীর কাজ সম্পর্কে কোনও ধারণা ছিল না তার। তবে কি শিল্পা দায় ঝেরে ফেলতে চাইছেন? এমন প্রশ্ন উঠছিল ওয়াকিবহাল মহলে।
এদিন ‘ভুল সিদ্ধান্ত’ নিয়ে পোস্টের পর, সেই বিতর্ক আরও উস্কে গেছে। অনেকে প্রশ্ন করছেন, ‘রাজ কী তবে ভুল সিদ্ধান্ত?’ তবে ভক্তরা মনে করছেন, ‘নতুন করে শুরু’-র বলে ছাই থেকে ফিনিক্সের ডানা মেলার কথাই বুঝিয়েছেন অভিনেত্রী। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, রিপাবলিক ওয়ার্ল্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন