মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় শ্লীতাহানির অভিযোগ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

ফতুল্লায় প্রবাসীর স্ত্রী (৩৫) কে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে ওই নারীর বাবা, চাচা ও চাচাতো ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখমসহ নারীকে শ্লীতাহানিরর অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানার শাসনগাও মাদবর বাড়ি এলাকায়। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে একই এলাকার মৃত লেবু মিয়ার পুত্র সহোদর তিন ভাই দেলোয়ার হোসেন দেলু (৫০), মোজাম্মেল (৪৫) ও মনির হোসেন (৫৫) এর বিরুদ্ধে অভিযোগ করেছেন।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, বাদীর স্বামী একজন প্রবাসী। প্রবাসে থাকার সুবাদে পাশের বাড়ির মোজাম্মেল তাকে প্রায় সময় কু-প্রস্তাবের পাশাপাশি রাস্তা দিয়ে যাতায়াতের সময় অশালীন কথাবার্তা বলে আসছিল।

বাদী বিষয়টি তার পরিবারকে অবগত করে। এতে করে মোজাম্মেল তার পরিবারের সদস্যদেরকে প্রায় সময় গালমন্দসহ হুমকি-ধমকি দিয়ে আসছিলো

এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে মোজাম্মেল বাদীর বাড়ির সীমানার পেছনের দিকে প্রবেশ করে। একটি গাছ লাগানোর চেষ্টা করলে ঘটনাস্থলে গিয়ে বাদীর বাবা আনোয়ার হোসেন (৬০) চাচা মনির হোসেন (৫৫) বাধা প্রদান করে। এতে করে মোজাম্মেল ক্ষিপ্ত হয়ে দুই ভাই দেলু ও মনিরকে ডেকে এনে বাদীর বাবা ও চাচাকে বেদম প্রহার করে। এ সময় তাদের ডাক-চিৎকারে বাদীর চাচাতো ভাই সাজ্জাদ হোসেন শান্ত এগিয়ে এলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাদী তাদের সহায়তায় এগিয়ে এলে মোজাম্মলে ও তার ভাই দেলু বাদীর কাপড়-চোপড় টেনে হিচড়ে খুলে ফেলে শ্লীলতাহানি করে। তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে আহতবস্থায় উদ্ধার করে শহরের জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন