শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাগেশ্বরীতে হাওয়া মেশিন বিস্ফোরণে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩২ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ইলেক্ট্রিকের হাওয়া মেশিনের বিস্ফোরণে লন্ডভন্ড হয়েছে ৫টি দোকানঘর। এতে দোকানঘর ও মালামালসহ বিনষ্ট হয়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) সকালের দিকে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের আলেপের তেপতি বাজারে এ বিষ্ফোরণের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মফিকুল ইসলাম ভোলা মোক্তারের মার্কেটে থাকা খোকন ট্রেডার্স নামের একটি ওয়ার্কসপের দোকানে থাকা ইলেক্ট্রনিক হাওয়া মেশিন বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে অনেকে ভয় পেয়ে আঁতকে ওঠেন। এ সময় দোকানঘরসহ মালামাল ভেঙ্গে চূড়ে বিনষ্ট হয়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক শামিম হোসেন জানায়, আমার দোকানে সিলন্ডার, ইলেকট্রিকের মালামালসহ বিভিন্ন ধরণের মালামাল ছিলো। সকালে হাওয়া মেশিন বিস্ফোরণে তার দোকানের কম্পিউটার, ল্যাপটপ, প্রিন্টার, গ্যাস সিলিন্ডার ও অন্যান্য মালামালসহ প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ওয়ার্কপের দোকান মালিক খোকন মিয়া জানায়, তিনি ওই হাওয়া মেশিন দিয়ে বাস, ট্রাক, মাইক্রো, ট্রলি, ট্রাক্টরসহ অন্যান্য মোটর যানে হাওয়া দিতেন। কিন্তু সকালে হঠাৎ হাওয়া মেশিনটি বিস্ফোরণ ঘটে। এতে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।

মার্কেটের মালিক মফিজুল ইসলাম ভোলা মোক্তার জানায়, তিনি সকালে বিকট শব্দ শুনতে পেয়ে বাজারে যান। গিয়ে দেখতে পান তার মার্কেটের একটি ওয়ার্কসপের দোকান, একটি দর্জি দোকান, একটি মুদি দোকান, একটি কম্পিউটার ও সিলিন্ডারের দোকানসহ মোট ৫টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে এবং ওইসব দোকানের মালামাল পুরোপুরি নষ্ট হয়ে গেছে। এতে দোকানঘর ও মালামালসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কোনো প্রকার হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন