শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ২ঘন্টার মধ্যে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার, আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫২ পিএম

রাজশাহী মহানগরীতে ২ঘন্টার মধ্যে চুরি হওয়া ইজিবাইক উদ্ধার করেছে এবং চুরির অভিযোগে ১ ব্যক্তিকে আটক করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলো মোঃ আকতারুল ইসলাম (২১)। সে রাজশাহী জেলার মোহনপুর থানার বিদিরপুর বসন্তগেদা গ্রামের মোঃ শুকুর আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, ইজিবাইক চালক মোঃ শাজাহান গতকাল ১৮ সেপ্টেম্বর ২০২১ রাত ১০.৩৫ টায় উপশহর নিউমার্কট এলাকায় যাত্রী নামিয়ে রাস্তার উপর ইজিবাইকটি রেখে সে চা স্টলে চা খেতে যায়। চা খেয়ে এসে দেখে তার ইজিবাইকটি নেই। তাৎক্ষনিকভাবে সে উপশহর নিউমার্কেট পুলিশ ফাঁড়িতে ঘটনাটি জানায়।
পরবর্তীতে অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে বোয়ালিয়া থানার এসআই মোঃ শাহীনুর রহমান এবং এটিএসআই মোঃ মোনায়েম হোসেন ও তাদের টিম ইজিবাইকটি উদ্ধার অভিযানে নামে।
একপর্যায়ে বোয়ালিয়া থানার ঐ টিম রাত ১.১৫ টায় সপুরা ছয়ঘাটি মোড় এসএস ট্রেডিং এর সামনে সন্দেহজনক একটি ইজিবাইক দেখতে পায়। পরবর্তীতে চালক এসে তার চুরি যাওয়া ইজিবাইকটি সনাক্ত করে। এসময় পুলিশ চুরির অভিযোগে মোঃ আকতারুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন