বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাইয়ে মাকে মারধর ছেলের বিরুদ্ধে মামলা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

ঢাকার ধামরাইয়ে গর্ভধারিণী মাকে মারধর করায় আপন ছেলের বিরুদ্ধে থানায় মামলা করার পর নিরাপত্তা চেয়ে গত শনিবার রাতে আরও একটি সাধারণ ডায়রি করেছেন জাহানার আক্তার নামের ৭০ বছরের এক মা।
জানা গেছে, উপজেলার সোমভাগ ইউনিয়নের কুলিন্দা গ্রামের জাহানারা আক্তারের (৭০) স্বামী প্রায় ২০ বছর পূর্বে ২ মেয়ে ও এক ছেলে রেখে মৃত্যু বরণ করেন। স্বামীর মৃত্যুর পরও ভালই চলছিল সংসার। একমাত্র ছেলে ইবনে সালাম বিয়ে করার কয়েক বছর পর থেকেই গর্ভধারিণী মাকে ভরণপোষণতো দূরের কথা মাঝে মধ্যেই মাকে মারধর করে।
মাকে ভরণপোষণ না দিয়ে মারধর করায় বাড়িতে ছেলে ইবনে সালামের বিরুদ্ধে সালিশ বৈঠবে বসেন এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। সালিশ বৈঠকেই ছেলে ইবনে সালাম বোন সাহিদা (৩৫) ও বোনের জামাই আবুল বাশার মোকছেদ (৫০)কে মারধর করে। এ ঘটনায় মা জাহানারা বাদী হয়ে ছেলে ইবনে সালামের বিরুদ্ধে চলতি মাসের ১১ তারিখে ধামরাই থানায় একটি দায়ের করেন। পবে পুলিশ ইবনে সালামকে গ্রেফতার করে আদালতে প্রেরণও করেন। ছেলে ইবনে সালাম এ মামলায় আদালত থেকে জামিনে আসার পরই আবার মা’কে মারধরসহ ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়। মা জাহানারা নিরুপায় হয়ে গত শনিবার রাতে ধামরাই থানায় ৪ জনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রি করেন।
এ ব্যাপারে থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান বলেন, ছেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন