শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় ভিডিও ব্লাক মেইল, যুবক গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪৩ পিএম

বিয়ের প্রলোভন প্রেমে মজিয়ে এক গৃহবধুর অশ্লীল ভিডিও হাতিয়ে নিয়ে ব্লাকমেইল করার অভিযোগে মাহমুদ মুন্না (২৫) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ। রোববার রাতে বগুড়ার শেরপুর উপজেলার শেরপুর প্লাজার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মুন্না পূণ্যাতলা শ্রীরামপুর গ্রামের জমশের আলীর ছেলে।

ডিবি পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় শেরপুরের একটি মোবাইলের দোকানে ওই গৃহবধুকে প্রথম দেখাতেই পছন্দ করে মুন্না। পরে গোপনে গৃহবধুর ফেসবুক আইডি সংগ্রহ করে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায় এবং পরবর্তীতে তারা একে অপরের সাথে কথা বলা শুরু করেন। এক পর্যায়ে তাদের মধ্যে ভিডিও-অডিও কলে কথা বলাসহ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপন ছবি ও ভিডিও দাবি করে মুন্না। এতে প্রথমে এসব কাজে রাজি না হলেও এক পর্যায়ে মুন্নার বারবার বিয়ের প্রলোভনের কথা বিশ্বাস করে আপত্তিকর অবস্থায় ভিডিও কলে আসতে রাজি হয় ওই গৃহবধু। এই সুযোগে অ্যাপের মাধ্যমে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখে মুন্না। পরে সেই ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধুকে শারিরীক সম্পর্ক বাধ্য করার জন্য ব্লাক মেইল করতে থাকে। একপর্যায়ে ওই গৃহবধু বগুড়া ডিবি পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে। পরে ডিবি পুলিশের সাইবার টিম তথ্য প্রযুক্তির সাহায্যে শেরপুর থেকে মুন্নাকে গ্রেফতার করে।
বগুড়া জেলা পুলিশের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, গ্রেফতারকৃত মুন্নার বিরুদ্ধে শেরপুর থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন