মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ইমো’র প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪১ পিএম

নাটোরের লালপুরে ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের “ইমো” ব্যবহারকারীদের ইমো হ্যাক করে এবং পরবর্তীতে ভিকটিমের পরিচিতজনদের নিকট হতে প্রতারণাপূর্বক মোবাইল ফিন্যান্সিং সার্ভিস (বিকাশ) এর মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের ৬ সদস্য কে আটক করেছে র‌্যাব-৫।

আটককৃতরা হলো- লালপুর উপজেলার নাগশোষা এলাকার মৃত ওসমান গনির ছেলে সিরাজুল ইসলাম@পাকা (৩০), মহারাজপুর এলাকার লায়েব উদ্দিন এর ছেলে মোঃ ফজলুর রহমান রুনু (৩৬), রামকৃষ্ণপুর এলাকার মৃত নছিম উদ্দিন এর ছেলে নাজমুল (২০), গহুবিল এলাকার সাজদার রহমান এর ছেলে মেহেদী হাসান রাজা (১৯), রামকৃষ্ণপুর গ্রামের শওকত আলীর ছেলে আবুল কালাম আজাদ ও আশাদুল ইসলাম এর ছেলে আশিক আহমেদ (১৯)।

আজ সোমবার (২০ সেপ্টেম্বর) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সিপিসি-২, নাটোর ক্যাম্প এর একটি অপারেশন দল রাত ৫ টা হতে দুপুর ৩.৪৫ মিনিটি পর্যন্ত উপজেলার মহারাজপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এসময় আটককৃতদের নিকট থেকে ১৬টি মোবাইল ফোন, ৪২টি সিমকার্ড জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের “ইমো” ব্যবহারকারীদের ইমো হ্যাক করে এবং পরবর্তীতে ভিকটিমের পরিচিতজনদের নিকট হতে প্রতারণাপূর্বক মোবাইল ফিন্যান্সিং সার্ভিস (বিকাশ) এর মাধ্যমে অর্থ হাতিয়ে নিতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়। এঘটনায় লালপুর থানায় মামলা রুজু করা হয়েছে। গণমাধ্যমে র‌্যাব এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সকল তথ্য জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন