বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইভা রহমানের বিয়ে, জানা গেলো নতুন স্বামীর পরিচয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪১ পিএম

এটিএন বাংলা টিভির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের প্রাক্তন স্ত্রী ও গায়িকা ইভা রহমান নতুন করে ঘর বেঁধেছেন। আজ সোমবার (২০ সেপ্টেম্বর) খবরটি প্রকাশ্যে আসে। আর গণমাধ্যমের কাছে তথ্যটি নিশ্চিত করেছে একাধিক সূত্র। ইভা রহমানের নতুন স্বামীর পরিচয়ও পাওয়া গেছে। একটি ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, ইভার নতুন স্বামীর নাম সোহেল আরমান।

সূত্র জানায়, পেশায় তিনি একজন ব্যবসায়ী। বর্তমানে তারা রাজধানীর গুলশানে বসবাস করেন। সূত্রটি আরও নিশ্চিত করেছে যে, মাহফুজুর রহমানের সঙ্গে ইভা রহমানের দাম্পত্য কলহ বেশ কয়েক বছর আগে থেকেই। এ কারণে তারা আলাদা থাকতেন। অবশেষে গত জুন মাসে বিবাহবিচ্ছেদ করেন তারা। গত ১৭ সেপ্টেম্বর ডিভোর্সের সার্টিফিকেট হাতে পান ইভা। এরপরই সোহেল আরমানকে বিয়ে করেন তিনি।

ছোট পরিসরে পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। সোহেলের সঙ্গে ইভার আগে থেকেই পরিচয় ছিল। সেই পরিচয় সূত্রেই তারা সম্পর্কে জড়ান এবং বিয়ে করেছেন। উল্লেখ্য, এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন ইভা রহমান। তখনই এর চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে তারা বিয়ে করেন। একসঙ্গে তারা গানও করেছিলেন তারা দুজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আকতার হোসেন মীর ২০ সেপ্টেম্বর, ২০২১, ১১:০০ পিএম says : 0
সোহেল আরমান পরের বউ বাগাইয়া আইনা এত খুশি হইয়েন না ।আপনাকে ও কাঁদতে হবে ।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন