শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

গাজীপুরে ডাকাত-পুলিশ গুলি

২ পুলিশ সদস্য আহত : ডাকাত গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভাওয়াল জাতীয় উদ্যানে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদের সাথে পুলিশের গুলাগুলিতে ২ পুলিশ সদস্য আহত হয়েছে। শীর্ষ ডাকাত ফরহাদ (৩০)কে গ্রেফতার করে ডাকাত দলের অন্য সদস্যদের ধরতে পুলিশ অভিযান চালালে এ গোলাগুলির ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ফরহাদকে ময়মনসিংহের ত্রিশাল থানা এলাকা থেকে গ্রেফতার করার পর তার দেয়া তথ্য অনুযায়ী এবং তাকে সাথে নিয়ে গত রোববার রাতে ডাকাতির প্রস্তুতিকালে গাজীপুর মেট্রো সদর থানা পুলিশ ভাওয়াল জাতীয় উদ্যানের ৫নং গেট এলাকায় ডাকাত দলকে গ্রেফতারে অভিযান চালায়। এ সময় ৫নং গেট থেকে দুশ’ গজ পূর্বে যাওয়ার পর বন বিভাগ কর্তৃক তৈরি করা পরিত্যক্ত গোলঘরের সামনে পৌঁছামাত্র ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি করতে থাকে। এ সময় পুলিশও পল্টা গুলি ছোড়লে ডাকাত দল পিছু হটে। ডাকাতদের ছোড়া গুলিতে পুলিশের এসআই জহিরুল ইসলাম ও কনস্টেবল শাহীন আহত হয়। এ সময় ডাকাতদের ছোড়া গুলি ফরহাদের বাম পায়ের হাটুর নিচে বিদ্ধ হয়। পুলিশ ঘটনাস্থল হতে ১টি পিস্তল, ৯টি শটগানের গুলির খোসা, ২টি রাম দা, ১৪টি ছোট-বড় লোহার রড, ১টি বড় রশি উদ্ধার করে। গুলিতে আহত ডাকাত ফরহাদকে ও পুলিশ সদস্য এসআই জহিরুল ইসলাম এবং শাহীন শহীদ তাজউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত ফরহাদ একজন শীর্ষ ডাকাত। তার বিরুদ্ধে ১৫/২০টি মামলা রয়েছে। একাধিকবার গ্রেফতার হলেও জামিনে বেড়িয়ে এসে পুনরায় ডাকাতি শুরু করে। ডাকাত দলের সাথে পুলিশের গুলাগুলির ঘটনায় গাজীপুর মেট্রো সদর থানার এসআই তুহিন মিয়া বাদি হয়ে মামলা দায়ের করেছেন। গাজীপুর মেট্রো সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশের সাথে গুলাগুলি করে পালিয়ে যাওয়া ডাকাতদের গ্রেফতারে পুলিশ তাদের অভিযান অব্যাহত রেখেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন