শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মুরাদনগরে হত্যা চেষ্টার ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫৪ পিএম

বিধবা নারীকে হত্যা চেষ্টার ঘটনায় কুমিল্লার মুরাদনগর উপজেলার চাপিতলা ইউপি’র সাবেক চেয়ারম্যান মামুনুর রশীদ ভুঁইয়াকে গ্রেফতার পূর্বক সোমবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মামলা করেন চাপিতলা গ্রামের মৃত গিয়াস উদ্দিন ভুঁইয়ার স্ত্রী কুলসুম আক্তার ওরফে মর্জিনা।

খোঁজ নিয়ে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাপিতলা গ্রামের মৃত গিয়াস উদ্দিন ভুঁইয়ার স্ত্রী কুলসুম আক্তার ওরফে মর্জিনা ও তার লোকজনকে সোমবার সকালে হত্যার উদ্দেশ্যে মারধর করা হয়। এ ঘটনায় কুলসুম আক্তার ওরফে মর্জিনা বাদী হয়ে চেয়ারম্যান মামুনুর রশীদ ভুঁইয়া ও তার ভাই ফেরদৌস ভুঁইয়ার বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় মামলা করে। পরে পুলিশ নিজ বাড়ি থেকে চেয়ারম্যান মামুনুর রশীদ ভুঁইয়াকে গ্রেফতার করে বিকেলে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়।

মামলার বাদী কুলসুম আক্তার ওরফে মর্জিনা বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চেয়ারম্যানদের সাথে আমাদের বিরোধ চলে আসছিল। সোমবার সকালে বাড়ির পাশে আমি কাজ করতে গেলে চেয়ারম্যান মামুনুর রশীদ ভুঁইয়া ও তার ভাই ফেরদৌস ভুঁইয়া পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা চালায়। প্রতিবেশীরা আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মুরাদনগর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে চেয়ারম্যান মামুনুর রশীদ ভুঁইয়ার ভাই রেজাউল করিম ভুঁইয়া বলেন, আমার ভাই ষড়যন্ত্রের শিকার। এ ধরনের তুচ্ছ ঘটনায় মামলা হবার কথা নয়। বিষয়টি স্থানীয় ভাবে নিষ্পত্তি করা যেত।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, ঘটনাটি প্রাথমিক তদন্তে সত্য প্রমাণিত হওয়ায় অভিযোগটি এফআইআর হিসেবে গণ্য করা হয়েছে। পরে চেয়ারম্যান মামুনুর রশীদ ভুঁইয়াকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন