শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

প্রথম মহিলা জেমস বন্ড!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

লাসানা রশিদা লিঞ্চ। ব্রিটিশদের কাছে এই নাম পরিচিত। কিন্তু ব্রিটেনের বাইরে তেমন পরিচিত নয়। খুব অল্প মানুষই তাই লাসানাকে চেনেন। তবে খুব তাড়াতাড়ি লাসানা সিনেমার দর্শকদের মনে জায়গা করে নিতে চলেছেন। কিন্তু না, এই নামে নয়। তিনি ‘জেমস বন্ড’ নামে পর্দায় আসছেন।
সময়ের অপেক্ষা মাত্র। এবার নাকি লাসানাকেই দেখা যাবে জেমস বন্ড-এর ভূমিকায়। কঠিন সমস্ত স্টান্ট করে দর্শকদের মন ভরিয়ে তুলবেন তিনিই। জেমস বন্ড সিরিজ-এ লাসানাকে দেখা যাবে আগেই। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে এই সিরিজ-এর ‘নো টাইম টু ডাই’। তাতে ৩৩ বছরের লাসানাকে এমআই ৬ এজেন্টের ভূমিকায় দেখা যাবে।
তিনি নোমির চরিত্রে অভিনয় করছেন। শোনা যাচ্ছে, জেমস বন্ড-এর উত্তরসূরি হতে চলেছেন তিনিই। এই প্রথম পর্দায় কোনও মহিলা ‘জেমস বন্ড’-কে দেখা যাবে। জেমস বন্ড সিরিজ-এর ‘নো টাইম টু ডাই’-এ নাকি শেষ বারের মতো জেমস-এর ভূমিকায় দেখা যাবে ড্যানিয়েল ক্রেগকে। তারপর তিনি অবসর নেবেন।
প্রথমবার মহিলা বন্ড হিসাবে অভিষেক কবে হবে তার? সেই দিনক্ষণ এখনও ঠিক হয়নি। ড্যানিয়েলের যোগ্য উত্তরসূরি হয়ে উঠে লাসানা একই জনপ্রিয়তা নিয়ে জেমস বন্ড সিরিজকে এগিয়ে নিয়ে যেতে পারবেন কি না বা তাকে দর্শক কী ভাবে গ্রহণ করবে তা সময়ই বলবে। সূত্র : দ্য গার্ডিয়ান, রিপাবলিক ওয়ার্ল্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন