মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

‘এমন শক্তিশালী হতে হবে যেন অন্যরা খেলতে আসার জন্য লাইন ধরে’

ইংল্যান্ডের পাকিস্তান সফর বাতিলের জেরে বললেন রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫৯ এএম

পাকিস্তানের মাটিতে ইংল্যান্ডের সফরটি বাতিল হয়ে যাবে, এমনটি জানা বা বোঝা গেছে আগেই। সোমবার রাতে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছে বিষয়টি। তারা জানায় নিরাপত্তা, বায়োসিকিউরিটি বাবলসহ নানা কারণে পাকিন্তানে তাদের পুরুষ ও নারী উভয়ের কাউকে তারা পাঠাতে পারবে না।

তবে বিষয়টি নিয়ে এখন আর এতো প্রতিক্রিয়া দেখাচ্ছে না পাকিস্তান। দেশটির ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি রমিজ রাজা বলেছেন এটি হতাশাজনক যে ইংল্যান্ড সিরিজটি বাতিল করেছে। কিন্তু এই হতাশা এবং শোককে এখন শক্তিতে পরিণত করার জন্য ক্রিকেটারদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। এ ব্যপারে রমিজ রাজা বলেন, 'ব্যথিত, ইংল্যান্ড সিরিজটি বাতিল করে তাদের দেয়া কথার বরখেলাপ করেছে এবং তাদের ক্রিকেটের ভ্রাতৃত্ববন্ধন থেকে সরিয়ে দিয়েছে একটি সদস্যকে, যখন ভ্রাতৃত্ববোধ সবচেয়ে বেশি প্রয়োজন ছিল। ইনশাআল্লাহ আমরা ঘুরে দাঁড়াব। এটি পাক দলের জন্য বিশ্বের সেরা দল হওয়া ও নতুন করে জেগে উঠার একটি বার্তা, যেন বিশ্বের সব সেরা দল আমাদের বিপক্ষে খেলার জন্য লাইন ধরে থাকে কোন অজুহাত না দেখিয়ে।'

এদিকে পাকিস্তান দলের টানা দুইটি সিরিজ বাতিল হয়ে যাওয়ায় দেশটি এখন বেকায়দায় পরেছে এটি নিশ্চিত। তবে এ সমস্যা থেকে দ্রুত উত্তরণের জন্য চেস্টা চালাবে তারা। সূত্র : ক্রিকইনফো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন