বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন ফ্ল্যাটে উঠে উচ্ছ্বসিত পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৬ এএম

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের ব্যাপক আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সম্প্রতি পুরোনো বাসা ছেড়ে নতুন ফ্ল্যাটে উঠেছেন তিনি। বনানীর ঠিকানায় আর পাওয়া যাবেনা তাকে। নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি। তবে নতুন ফ্ল্যাট কোন এলাকায় সেটা নিশ্চিত করে কিছু বলেননি পরীমনি।

এ প্রসঙ্গে পরীমনি গণমাধ্যমকে বলেন, নতুন ফ্ল্যাটে উঠেছি এটা সত্যি।কিন্তু নতুন বাসার ঠিকানা যদি পাবলিকলি, বলি তাহলে বাসা পরিবর্তন করার তো কোনো কারণই ছিলো।তাহলে আগের বাসায়ই থাকতাম আমি।

সোমবার (২০ সেপ্টেম্বর) পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেছেন। সেসব ছবিতে লাল জামার সঙ্গে মিলিয়ে লাল জুতায় দেখা যায় ’স্বপ্নজাল’ খ্যাত এ চিত্রনায়িকার। ছবিগুলো তিনি পোস্ট করেছেন ‘মাই সুইট হোম’ নামের অ্যালবামে। ছবিতে ঘরের যে যে অংশ দেখা যাচ্ছে, সেগুলো সুন্দর করে গোছানো। পরীমনিকেও বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছে।

চারটি ছবি পোস্ট করে পরীমনি সেই ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন, ‘লাভ দ্যা লাইফ ইউ লিভ, লিভ দ্যা লাইফ ইউ লাভ।’ যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘যে জীবন যাপন করছ তাকে ভালোবাসো। যে জীবন ভালোবাসো সেই জীবন কাটাও।’ এই লাইনটি মূলত খ্যাতিমান জ্যামাইকান সংগীতশিল্পী বব মার্লের। পরীমনি অবশ্য ববের নাম উল্লেখ করেননি। এ বিষয়ে পরীমনির মন্তব্যও পাওয়া যায়নি।

এরআগে চলতি মাসের প্রথম দিন (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। দীর্ঘ ২৭ দিন কারাবাসে থাকার ফলে মানসিকভাবে কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছেন তিনি। তবে পরীমনি ভেঙে পড়ার মেয়ে না। এরইমধ্যে তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ চলচ্চিত্রের মাধ্যমে কাজে ফিরেছেন পরীমনি। শুটিং নয়, এই চলচ্চিত্রের ডাবিং দিয়েই যাত্রা শুরু করলেন এই অভিনেত্রী।

তবে খুব শীঘ্রই ক্যামেরার সামনে দাঁড়াবেন। সেভাবেই নিজেকে প্রস্তুত করছেন তিনি। ‘গুনিন’ ওয়েব সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়াবেন পরীমনি। ১০ অক্টোবর থেকে শুটিং। এতে রাবেয়া চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়া অক্টোবরে বায়োপিক নামে একটি সিনেমার দৃশ্যধারণের কথা আছে। অভিনয় করবেন প্রীতিলতা নামের সিনেমাতেও। সব মিলিয়ে আগামী দিনগুলোতে কাজে ব্যস্ত সময় পার করবেন পরীমনি।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। সেদিন বিদেশি মদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দের দাবি করে বাহিনীটি। পরের দিন বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব। ওই মামলায় পরীমনিকে আদালতে তোলা হয়। আদালত পরীমনিকে প্রথম দফায় ৪ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়। পরে তাকে আবারও দুই দফায় তিন দিনের রিমান্ডে পাঠায় আদালত। গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত ৫০ হাজার টাকার মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে কারামুক্তি হন পরীমনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Salman ২১ সেপ্টেম্বর, ২০২১, ১:৩৩ পিএম says : 0
ইনকিলাব পত্রিকায় নায়ক নায়িকা কিংবা সমাজের বিতর্কিত লোকদেরকে নিয়ে অতি উৎসাহী সংবাদ পরিবেশন মেনে নেওয়া যায় না। সব খবর সবখানে মানায় না, এটি ইনকিলাব কর্তৃপক্ষকে মনে রাখতে হবে। যে ছবিটি আপনারা প্রকাশ করেছেন তা কি এই দেশের মুসলিম সমাজের প্রতিনিধিত্ব করে? যদি না করে তাহলে যে পত্রিকা এই দেশের মুসলিম জনগোষ্ঠীর প্রতিনিধিত্ব করে সেই পত্রিকায় এমন ছবি প্রকাশ করা ইনকিলাব পত্রিকার পাঠক হিসাবে আমাদেরকে ব্যাথিত করে।
Total Reply(0)
মামুন মিয়া ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪৩ পিএম says : 0
নস্টাদের সংবাদ ইনকিলাবে না দেয়া উচিত
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন