মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি মাসেই ঢাকায় আসছেন কলকাতার কৌশানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৯ এএম

বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে ঢাকায় আসছেন কলকাতার অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। ‘পিয়া রে’ শিরোনামের সিনেমার শুটিংয়ে অংশ নিতে চলতি মাসেই ঢাকায় আসছেন তিনি। সিনেমাটিতে উঠতি চিত্রনায়ক শান্ত খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

সেলিম খান জানান, আগামী ২৬ সেপ্টেম্বর ঢাকায় আসার পর পূবাইল ও চাঁদপুরের বিভিন্ন লোকেশনে শুটিংয়ে অংশ নেবেন কৌশানী। এতে শান্ত খানের বিপরীতে অভিনয় করবেন কৌশানী।

তিনি আরও জানান, কলকাতার এ নায়িকার শুটিং সংক্রান্ত প্রয়োজনীয় সরকারি অনুমতি পেয়েছেন তারা। পুজন মজুমদারের পরিচালনায় ‘পিয়া রে’ সিনেমায় আরও অভিনয় করবেন কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জিসহ আরও অনেকে।

উল্লেখ্য এর আগে, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় টালিগঞ্জের সিনেমা ‘লাভ ভেলকী লাগ’ ও ‘ছুটি’ সিনেমায় অভিনয় করেছেন কৌশানী। তার বিপরীতে কাজ করেছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত। সিনেমাগুলো কলকাতা থেকেই নির্মিত হয়েছে এবং সেখানেই মুক্তি পাবে। পরে আমদানির মাধ্যমে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন