বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

ফরাসি মিডিয়ায় মিষ্টি থেকে টক হয়ে যাচ্ছেন মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ পিএম

বার্সেলোনা ছেড়ে লিওনেল মেসি যখন পিএসজিতে আসেন তখন তাকে নিয়ে কত মাতামাতিটাই না করল ফরাসি সংবাদমাধ্যমগুলো। ক্লাবটির সমর্থকরা তাকে নিয়ে যতোটা উচ্ছ্বসিত ছিলেন ঠিক ততোটাই উচ্ছ্বসিত ছিল দেশটির মিডিয়া পাড়ার লোক গুলো। তার গুণ, কির্তনে ভরপুর ছিল সংবাদমাধ্যমগুলোর পাতা। তাদের কাছে মেসি ছিলেন মধুর মতো। যার পুরোটাই মিষ্টি। কিন্তু মেসি তিনটি ম্যাচ খেলার পরই তার সমালোচনা করা শুরু করে দিয়েছে দেশগুলোর সংবাদমাধ্যম। এদিক দিয়ে সবাইকে ছাপিয়ে গেছে লে পারিসিন নামক একটি সংবাদমাধ্যম।

মেসিকে লিগ ওয়ানে নিজেদের ঘরের মাঠে লিঁওর বিপক্ষে ম্যাচটি থেকে উঠিয়ে নেন কোচ। এ বিষয়টি নিয়ে বিরূপ প্রতিক্রিয়া দেখিয়েছেন মেসি। আর তার এ প্রতিক্রিয়ার জেরেই লে পারিসিন আর্জেন্টাইন কিংবদন্তির সমালোচনা করেছে। তারা মেসিকে 'অনিয়মিত' বলে আখ্যা দেয়। সংবাদমাধ্যমটি তাদের প্রতিবেদনে লেখে, 'প্যারিসে মেসির সময় যতোটা কঠিন হবে বোঝা গিয়েছিল, এখন সেটি তার চেয়ে বেশি হবে বলে মনে হচ্ছে। সে এখন ফুরিয়ে যাচ্ছে। তার খেলার মান শুধু কমছে আর কমছে, সে মাঠে নামে কিন্তু কোন প্রভাব ফেলতে পারে না।'

এদিকে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো দুজনই এবার দল বদল করেছেন। ম্যানইউতো যোগ দেয়ার পর রোনালদো তিন ম্যাচ খেলে চারটি গোল করেছেন। অপরদিকে মেসি তিনটি ম্যাচ খেলেছেন, যার মধ্যে একটি ম্যাচের পুরো ৯০ মিনিট খেলেছেন, কিন্তু গোল করতে পারেননি তিনি। লিঁওর বিপক্ষে যখন ৭৪ মিনিটের সময় উঠিয়ে নিলে প্রতিক্রিয়া দেখান তিনি।

মেসি এখনো আলোর মুখ দেখেননি। যেখানে রীতিমতো উড়ছেন রোনালদো। এর কারণ হিসেবে বলা হচ্ছে মেসি প্রথমত বার্সা ছাড়তে চাননি, নিজের ইচ্ছার বিরুদ্ধে পিএসজিতে এসেছেন। ফলে নতুন জায়গায় নিজেকে তেমনভাবে মেলে ধরতে পারেননি তিনি।

অপরদিকে রোনালদো ম্যানইউতে এসেছেন মহা আগ্রহ নিয়ে। ফলে মানসিক স্বস্তির দিক দিয়ে তিনি অনেক এগিয়ে। তাছাড়া কোজচ সুলশার রোনালদোকে দিয়ে রেখেছেন স্বাধীনতা। যার পুরোটাই উপভোগ করছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন