মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’-এ জাভেদ ওমর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৬ পিএম

বাংলাদেশ ক্রিকেটের একটি সুপরিচিত নাম জাভেদ ওমর বেলিম গোল্লা। দীর্ঘদিন ক্রিকেট খেলেছেন বাংলাদেশ জাতীয় দলের হয়ে। খেলা ছাড়ার পরও খেলার জগত একেবারে ছেড়ে দেননি। বরং বিভিন্ন সময়ে এসেছেন ক্যামেরার সামনে। এবার ‘মাশরাফি জুনিয়র’ নামে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি।

নাটকের নামে মাশরাফি থাকলেও এটি বিশ্বনন্দিত ক্রিকেটার মাশরাফির জীবনী নয়। এতে ‘জুনিয়র মাশরাফি’ অর্থাৎ মণি চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী সাফানা নমনি। সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প ‘মাশরাফি জুনিয়র’। রুনাকে ফিরিয়ে ও দিলারা-আলিয়াকে বিদায় করে বাড়িটা নিয়ন্ত্রণে নেয় সোহানা। তবে জন্ম দেয় আরেক সন্দেহের। সোহানার ভয়ে বাসার মতো অফিসেও রুনাকে সমীহ করার ভান করে সাদিক। অ্যাকাডেমিতে চান্স পাওয়ার লড়াইয়ে মণি আয়ানের দল সেলিব্রেটি ক্রিকেটার জাভেদ ওমরের মুখোমুখি হয় অলস্টার ক্লাবের। ওদিকে দাদা ভাইয়ের অস্ত্র কারখানায় ঝামেলা পাকানোর চেষ্টা করে মানিক। সোহানার ফন্দি ধরা আর মাঠের চ্যালেঞ্জ, দুটোতেই কি মণি সফল হতে পারবে?

আহমেদ খান হীরকের গল্পে নাটকটির চিত্রনাট্য রচনা করেছেন আসফিদুল হক। আর সংলাপ রচনা করেছেন মো. মারুফ হাসান। এটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। নাটকটির আজকের (২১ সেপ্টেম্বর) প্রচারিতব্য পর্বে দেখা যাবে এই ক্রিকেটারকে। নাটকটি প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে প্রচার হয়। টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যায় দীপ্ত টিভির ইউটিউব চ্যানেলে।

নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন—অনিন্দ, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মম প্রমুখ। ধারাবাহিকটির লাইন প্রডিউসার হিসেবে আছেন কিশোর খন্দকার।

উল্লেখ্য, ২০১৯ সালে ক্রিকেট নিয়ে নির্মিত ‘বাইশ গজের ভালোবাসা’ শিরোনামের নাটকে প্রথম অভিনয় করেন তিনি। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই খেলোয়াড় আবারো নাটকে অভিনয় করলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন