বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবারের মতো ফোক স্টেশনে আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৮ পিএম

ফোক গান বা লোক গান তো অনেক গেয়েছেন, তবে এবার প্রথমবারের মতো আরটিভির সংগীত প্ল্যাটফর্ম ‘ফোক স্টেশন’-এ গান করলেন জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীর। এই আয়োজনের সিজন-৪ এর দ্বিতীয় পর্বে শোনা যাবে তার কণ্ঠ। এরইমধ্যে অনুষ্ঠানটির রেকর্ডিং হয়ে গেছে।

আঁখি আলমগীর বললেন, ‌‘এর আগে বহুবার লোকগান গেয়েছি। কিন্তু ফোক স্টেশনে কখনও গাওয়া হয়নি। আশা করি ভক্তরা গানগুলোতে আনন্দ পাবেন।’

সংগীত পরিচালক জে কে মজলিশের সংগীত পরিচালনায় গেয়েছেন মোট ৬টি লোক গান গেয়েছেন আঁখি আলমগীর। গানগুলো হলো ‘আইছে দামান সাহেব মিয়া’, ‘বসন্ত আসিল শখি’, ‘হায় বাঙালি’, ‘সাগর কূলের নাইয়া’, ‘হলুদ বাটো মেন্দি বাটো’, ‘বন্ধু কাজল ভ্রোমরা রে’।

১৭ সেপ্টেম্বর রাত ১১টা ২৫ মিনিটে নতুন ভাবে শুরু হয় ফোক স্টেশন সিজন ৪। আঁখি আলমগীরের গান নিয়ে দ্বিতীয় পর্বটি প্রচার হবে ২৪ সেপ্টেম্বর রাত ১১ ২৫ মিনিটে। প্রতি শুক্রবার রাত ১১টা ২৫ মিনিটে আরটিভির পর্দায় প্রচারিত হয় অনুষ্ঠানটি। টিভি অনএয়ারের পর গানগুলো ইউটিউবে আরটিভি মিউজিক চ্যানেলে পাওয়া যায়।

উল্লেখ্য, এই অনুষ্ঠানে এরআগে গান করেছেন দেশি-বিদেশি প্রায় অর্ধশত শিল্পী। আরটিভি ও ইউটিউব চ্যানেল আরটিভি মিউজিক হয়ে এই অনুষ্ঠানে গাওয়া বিভিন্ন শিল্পীর গানগুলো মানুষের মুখে মুখে ঘুরছে গ্রাম থেকে গ্রামান্তর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন