শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে করোনায় মৃত্যু শূন্য, শনাক্ত ১১ জন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩২ পিএম

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে কেউ মারা যাননি। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার- আরএমও জনাব ডা: আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৪১ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত যশোরে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৮৭ জন।

যশোরে গত ২৪ ঘন্টায় জেনারেল হাসপাতালে ৯ জন নতুন করে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। নতুন রোগীর মধ্যে রেড জোনে কোন ভর্তি হয়নি। আর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি নিয়েছে ১১ জন। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ২১ জন এবং ইয়োলো জোনে ২০ জন (পুরুষ ৯ জন এবং মহিলা ১১ জন) ভর্তি রয়েছে। যার মধ্যে আইসিইউতে ৬ জন (পুরুষ ২ জন এবং মহিলা ৪ জন) এবং এইচ ডি ইউতে ৫ জন মহিলা চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ভারত থেকে আসা করোনা আক্রান্ত ২ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে যশোরে গত ২৪ ঘন্টায় ২৯০ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩ দশমিক ৭৯ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২১ হাজার ৫৪১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৫৫৪ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।

যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ৯ জন, বাঘারপাড়া ১ জন ও শার্শা ১ জন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন