বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বালাগঞ্জে বাজারের নামকরণ নিয়ে দু’পক্ষে সংঘর্ষ, আহত ৪

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৫ পিএম

বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের মুসলিমাবাদে একটি বাজারের নামকরণ নিয়ে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ৪ আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, জামি চৌধুরী, মুসলেহ চৌধুরী, হাফিজ জহি চৌধুরী, মির্জা রঞ্জু।

জানা গেছে, বালাগঞ্জ-ফেঞ্চুগঞ্জ সড়কে মুসলিমাবাদ গ্রামে অবস্থিত গুরুত্বপূর্ণ ও জনবহুল একটি বাজার। ভৌগোলিক কারণেও বাজারটি বেশ জনপ্রিয়তা পেয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের মুসলিমাবাদ গ্রামের একটি বাজারের নামকরণ নিয়ে এলাকার চৌধুরী ও সিরাজ বেগ পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এক পক্ষ গ্রামের বাজারের নাম ‘চৌধুরী বাজার’ আর অপর পক্ষ চাইছে ‘সিরাজ বেগ বাজার’ নাম রাখতে। এ নামকরণ নিয়ে মঙ্গলবার রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে বালাগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অনুসন্ধানে জানা গেছে, ব্যবসায়ীদের বাণিজ্যিক মিটারের বিদ্যুৎ বিল চৌধুরী বাজার উল্লেখ রয়েছে। পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের হাট-বাজারের তালিকায় এটি ‘চৌধুরী বাজার’ নামে নামকরণ রয়েছে। ইউনিয়ন পরিষদ থেকে চৌধুরী বাজার নামে ট্রেড লাইসেন্স নিয়ে বাজারের ব্যবসায়ীরা ব্যবসা পরিচালনা করে আসছেন।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাজমুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৌরীপুর ইউনিয়নের মুসলিমাবাদের বাজারের নামকরণ নিয়ে এলাকার দু'পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছি।

এ সংবাদ লেখা পর্যন্ত কোন পক্ষ থানায় অভিযোগ দায়ের করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন