বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

৫ টাকার জন্য কিশোরীর আত্মহত্যা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৬ পিএম

স্কুলে যাওয়ার জন্য মায়ের কাছে ৫টি টাকা চেয়ে না পেয়ে উল্টো বকুনি খাওয়ায় অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রাজিয়া নামে তেরো বছর বয়সী এক স্কুলছাত্রী। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রাজনগর খানারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। রাজিয়া ওই গ্রামের আব্বাছ আলীর কন্যা এবং পার্শ্ববর্তী মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

সূত্র জানায়, মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রাজিয়া মঙ্গলবার সকালে নাস্তা সেরে স্কুলের প্রস্তুতি নেয়। এরপর স্কুলে খরচ করার জন্য সে তার মায়ের কাছে ৫টি টাকা চায়। কিন্তু মা ঘরে টাকা নেই বললে কিশোরী মানতে রাজী হয়নি। ফলে এ নিয়ে মা মেয়ে রাজিয়াকে বকুনি দিয়ে পাশের বাড়ি চলে যান।

এদিকে টাকার বদলে মায়ের বকুনি পেয়ে অভিমান করে সবার অজান্তে ঘরের ধর্নার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে রাজিয়া। কিছুক্ষণ পর মা ও তার ভাই ঘরে ঢুকে রাজিয়াকে ঝুলতে দেখে দ্রুত নামিয়ে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু তার আগেই রাজিয়া মারা যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। তবে পরিবারের আপত্তি না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বিনা ময়নাতদন্তে দাফনের ব্যবস্থা করা হয়। এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

স্থানীয় রাজনগর ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ বকুল বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন