বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের বিপাকে শিল্পার স্বামী রাজ, শতাধিক পর্ন ভিডিও উদ্ধার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫২ এএম

প্রায় দুমাস পর জেল থেকে মুক্তি পেয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। কিন্তু জেল মুক্তি হলেও দুর্ভোগ থেকে এখনো মুক্তি পাননি রাজ। জেল থেকে বেরোনোর পর ২৪ ঘন্টাও কাটতে পারেনি, ফের এক বিপাকে পড়লেন শিল্পার স্বামী। তার কাছ থেকে একশোরটিরও বেশি পর্ন ভিডিও উদ্ধার হয়েছে। এগুলি নয় কোটি টাকায় বিক্রি করার পরিকল্পনা ছিল রাজের, এমনি বিস্ফোরক অভিযোগ করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, রাজ কুন্দ্রার গ্রেফতারির পরেই তার অফিস, বাড়িতে তল্লাশি চালায় মুম্বাই পুলিশ। তার মোবাইল, ল্যাপটপ সবই পুলিশের হেফাজতে ছিল। সেখান থেকেই মোট ১১৯ টি পর্ন ভিডিও উদ্ধার হয়েছে বলে জানা গেছে। এই ভিডিও গুলি নাকি নয় কোটি টাকায় বিক্রি করার পরিকল্পনা ছিল রাজের।

রাজের গ্রেফতারির পর থেকে একের পর এক বিস্ফোরক তথ্য প্রকাশ্যে আসছিল। তার বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হয়েছিলেন একাধিক মডেল অভিনেত্রী। এমনকি স্ত্রী শিল্পা শেট্টিও নাকি ক্ষুব্ধ হয়েছিলেন স্বামীর এই কান্ডে। শোনা যাচ্ছে, এখন নাকি দুই ছেলে মেয়েকে নিয়ে স্বামীর বাড়ি ছেড়েছেন তিনি। রাজের সঙ্গে আর কোনো সম্পর্কই নাকি রাখতে চান না তিনি।

উল্লেখ্য, পর্ন কান্ডে জুলাই মাসে গ্রেফতার হয়েছিলেন রাজ। অবৈধ পর্ন ভিডিও তৈরি এবং মোবাইল অ্যাপের মাধ‍্যমে সেগুলি ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। রাজের বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক পর্ন ভিডিও উদ্ধার করেছিল পুলিস। হটশট অ্যাপের মাধ‍্যমে এই সব পর্ন ভিডিওগুলি দেখতে পেত মানুষ। এতদিন জেলে কাটানোর পর অবশেষে সোমবার (২০ সেপ্টেম্বর) জামিন পান রাজ। আর মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) জেল থেকে ছাড়া পান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন