রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কটাক্ষের মোক্ষম জবাব দিলেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১:৩৭ পিএম

বলিউডে বর্তমান সময়ের অভিনেত্রীদের মধ্যে এক অন্যতম প্রতিবাদী কণ্ঠ তাপসী পান্নু। সহজভাবে ট্রোলের সম্মুখীন যেমন হন, তেমনই বিভিন্ন সমস্যার প্রতিবাদে বহুবার সোচ্চার হয়েছেন তিনি। সম্প্রতি সেই মেজাজে আরও একবার তাপসীকে দেখা গেল নেট মাধ্যমে। তার শরীর নিয়ে কটাক্ষের বিরুদ্ধে মোক্ষম জবাবে চুপ করিয়ে দিলেন ট্রোলারকে। আর অভিনেত্রীর এই সাহসী এবং বুদ্ধিদীপ্ত পদক্ষেপ দেখে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেট নাগরিকরা।

সম্প্রতি তাপসী পান্নু তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে তার নতুন ছবি ‘রশ্মি রকেট’র মুক্তির দিন জানিয়ে পোস্ট করেছেন। রেশমির চরিত্রে অভিনয় করেছেন তাপসী নিজেই, একজন অ্যাথলিটের চরিত্রে দেখা যাবে তাকে। আর চরিত্রের প্রয়োজনে বদল নিয়ে আসতে হয়েছে অভিনেত্রীর চেহারাতেও। তাই অনেক পরিশ্রম করে একজন অ্যাথলিটের চেহারায় নিজেকে তৈরি করেছেন তাপসী পান্নু। যা দেখে ইতিমধ্যেই তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেক নেট নাগরিক থেকে বলিউডের অন্যান্য তারকারা।

তবে, তাপসী পান্নুর সেই অ্যাথলিটসুলভ চেহারা দেখেই এক নেট নাগরিক কটাক্ষ করে তাকে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, ‘এটা তো পুরুষের শরীর। এই পুরুষালী শরীর শুধুমাত্র তাপসী পান্নুরই হতে পারে’। তবে, বিউটি উইথ ব্রেন তাপসী পান্নু মোটেই ট্রোলারের এই ট্রোলে মাথা গরম করেননি। বরং খুবই সুচতুরভাবে এড়িয়ে গিয়ে ট্রোলারকে উল্টে প্রশংসা করে বুঝিয়ে দিয়েছেন যে, এরকম ট্রোল তিনি মোটেই কেয়ার করেন না।

ট্রোলারের মন্তব্যটুকু শেয়ার করে তাপসী লিখেছেন, ‘এই কথাটা মনে রাখুন। ২৩ সেপ্টেম্বরের জন্য অপেক্ষা করুন। আশাকরি উত্তর পেয়ে যাবেন। অবশ্যই আপনাকে ধন্যবাদ জানাতে চাই। কারণ এই লুকটার জন্য সত্যিই আমি খেটেছি।’ তাপসী পান্নুর এই জবাব দেখে তাকে সমর্থন করেছেন বহু নেট নাগরিক। তার অভিনয়ের প্রশংসা করে জানিয়েছেন যে অভিনেত্রীর শেষ মুক্তি পাওয়া ছবি ‘অ্যানাবেল সেতুপতি’ তাদের কতটা ভালো লেগেছে। তাই ‘রশ্মি রকেট’ মুক্তির জন্যও মুখিয়ে তারা।

প্রসঙ্গত, আগামী ১৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে তাপসী পান্নুর নতুন ছবি ‘রশ্মি রকেট’। তবে সিনেমাহলে নয়, এই ছবি মুক্তি পাবে জি ফাইভে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন