সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

যেন ছোটবেলায় ফিরে গেলেন মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৪ পিএম

গ্রামের পরিবেশ। গাছ থেকে দড়ি ঝুলিয়ে তাতে গাড়ির টায়ার বেঁধে শিশুদের খেলা অতি পরিচিত। শহুরে কোলাহলেও মাঝেমধ্যে এ দৃশ্য দেখতে পাওয়া যায়। কিন্তু সেই খেলায় যখন যোগ দেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী, তা তো ভক্তদের পছন্দ হবেই। সম্প্রতি সোশ্যাল ওয়ালে নিজের এমন ছবিই শেয়ার করেছেন মিমি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বলতে ভাল লাগছে, আমার অন্তরের শিশু মনের এখনও বয়স বাড়েনি। আপনি আমাকে চিনলে এটা খুব ভাল করেই জানেন।’

সত্যিই তো তাই। শুটিংয়ের কাজেই সদ্য শান্তিনিকেতনে ছিলেন মিমি। তার ইনস্টাগ্রাম স্টোরিতে সে ইঙ্গিতও দিয়েছিলেন। এমন খেলার সুযোগ তো সচরাচর আসে না। তাই সুযোগ পেয়ে তা আর হাতছাড়া করতে চাননি তিনি। মিমিকে দেখে সেই চিরচেনা লাইন মনে পড়ে যাচ্ছেন তার ভক্তদের বড় অংশের। কেউই আসলে বড় হয় না হয়তো বড়র মতো দেখায়।

বর্তমানে মিমি খুব ব্যস্ত কাজ নিয়ে। একদিকে সাংসদ হিসেবে কাজ, অন্যদিকে অভিনয়। এই দুই নিয়ে প্রবল ব্যস্ত তিনি। ব্যক্তি জীবনেও বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। সব সামলে ফের কাজে ফিরেছেন। যখনই প্রয়োজন হয়েছে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনয় এবং রাজনীতি সমান তালে ব্যালেন্স করে চলছেন তিনি। আসন্ন পুজোয় মুক্তি পেতে চলেছে মিমি এবং জিতের ছবি ‘বাজি’।

এছাড়া অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিংয়ে কিছুদিন আগেই ওড়িশা গিয়েছিলেন মিমি। ১১ বছর পর ‘গানের ওপারে’র পুপে-গোরা জুটি ফিরছেন, এই ছবিতে। মিমির সঙ্গে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। জানা গেছে, খুব শীঘ্রই মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবির শুটিং শুরু করবেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন