বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর চাটখিলে পঞ্চম শ্রেণির ছাত্রী হত্যা মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৬ পিএম

চাটখিল উপজেলায় পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী হত্যার মামলায় অভিযুক্ত এক আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সময়ে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ড দেয়া হয়েছে। দন্ড পাওয়া সেলিম কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার আদমপুর এলাকার মজনু মিয়ার ছেলে।

বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জয়নাল আবেদিন আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন ।

মামলায় বলা হয়, দন্ডপ্রাপ্ত সেলিম ২০১২ সালের ১ জুন দুপুর থেকে বিকেলের কোন এক সময়ে প্রথমে স্কুলছাত্রী বৃষ্টিকে ধর্ষণের চেষ্টা করে। পরে তাকে হত্যা করে মরদেহ অর্ধউলঙ্গ অবস্থায় পাশ্ববর্তী হাজী আতিক উল্যার পরিত্যক্ত টয়লেটে ফেলে দেয়। ওই দিন সেলিম নোয়াখালীর চাটখিলের নাহারখিল গ্রামের শ্বশুর বাড়িতে ছিলেন। এক পর্যায়ে সে শ্বশুর বাড়ি থেকে পালিয়ে যায়। ঘটনার এক দিন পর নিহতের ফুফা শামছুল আলম বাদী হয়ে সেলিমকে আসামি করে চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে আদালত দীর্ঘ শুনানি শেষে বুধবার দুপুরে এ রায় দেয়।

দুপুরে জেলা কারাগার থেকে আসামিকে আদালতে হাজির করে পুলিশ। শুনানি শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. জয়নাল আবেদিন আসামিকে হত্যা মামলায় যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। একই সাথে সেলিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রমাণিত না হওয়ায় ওই অভিযোগ থেকে তাকে খালাস দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন