শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় চুরি যাওয়া ১৪ লাখ টাকা উদ্ধার, গৃহপরিচারিকাসহ আটক ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৭ পিএম

খুলনায় চুরি যাওয়া ১৪ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। চুরির দায়ে গ্রেফতার করা হয়েছে বাসার গৃহপরিচারিকাসহ ৪ জনকে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, নগরীর ২ নং টুটপাড়ার কাজী নজরুল ইসলাম সড়কের মোহায়মেনুর রহমানের বাসায় তার মামা ব্যবসায়ী খলিলুর রহমান হেলাল গত ৫ সেপ্টেম্বর ১৪ লাখ টাকা রেখে জরুরী কাজে ঢাকায় যান। ওই টাকা মোহায়মেনুর রহমানের স্ত্রী তানজিলা তাবাচ্ছুম উর্মি ঘরের আলমারীতে তুলে রাখেন। বিষয়টি আঁচ করতে পেরে গৃহপরিচারিকা শাহানারা খাতুন (৩৪) চুরি করার পরিকল্পনা করতে থাকে। এক পর্যায়ে ১৯ সেপ্টেম্বর মধ্য রাতে গৃহপরিচারিকা শাহানারা খাতুন, তার সহযোগী গোলাম রব্বানী (৩৭), রোকেয়া বেগম (৫১) ও খাদিজা খাতুনকে (২৫) সাথে নিয়ে ওই বাসায় ঢোকে। এরপর সুকৌশলে আলমারী খুলে ১৪ লাখ টাকা চুরি করে নিয়ে যায়।

পরদিন ২০ সেপ্টেম্বর সকালে আলমারী খুলে টাকা দেখতে না পেয়ে গৃহকত্রী তানজিলা তাবাচ্ছুম উর্মি এলাকার দারোয়ান মো. আলম খানের কাছে জানতে পারেন গৃহপরিচারিকা শাহানারা খাতুনকে রাত ৪ টার দিকে একটি শপিং ব্যাগ নিয়ে ওই বাসা থেকে বের হতে দেখা গেছে। ২১ সেপ্টেম্বর রাতে অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে উর্মি ও তার আত্মীয়রা নগরীর নিরালা আবাসিক এলাকায় গিয়ে শাহানারা খাতুনের দেখা পান। ওই সময় তাকে ও সাথে থাকা রোকেয়া বেগমকে ধরে খুলনা থানায় নিয়ে আসা হয়।

পুলিশী জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য অনুসারে রাত সাড়ে ১১ টার দিকে নগরীর নিরালা আবাসিক এলাকার একটি আইসক্রিম অফিসের সামনের বাসা থেকে গোলাম রব্বানীকে আটক করা হয়। তার বাসা থেকে ১৪ লাখ টাকা উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে খাদিজা খাতুনকেও ওই এলাকা থেকে আটক করা হয়। আটক ৪ জনের সবার বাড়ি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার সুবর্ণগাছি গ্রামে। আজ বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন