শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

এই সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না

আলোচনা সভায় মান্না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৭ এএম

নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, সব দলকে এক মঞ্চে আসতে হবে এমনটা মনে করি না। আলাদা আলাদা মঞ্চ থেকেই সবাইকে এক কথা বলতে হবে। সবার এক দাবি হবে ভোট ডাকাত তুই যা।
গতকাল জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন। মান্না বলেন, এই সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না। সমস্ত রাজনৈতিক দলকে এ ব্যাপারে একমত হতে হবে। তারপর কে কোথায় গিয়ে সভা করবেন করেন। জাতীয় সরকার, অন্তবর্তীকালীন সরকার, নির্বাচনকালীন সরকার যে নামেই বলেন আমরা একটা সরকার চাই যার অধীনে একটি সুষ্ঠু নির্বাচন হবে।
তিনি বলেন, আওয়ামী লীগ এবার একা একা খেলতে পারবে এটা আমি মনে করি না। আগামীতে সরকার বিরোধীদের জয় দেখতে পাচ্ছি আমি। আমরা যদি ঠিকমতো লড়াই করতে পারি তাহলে জিততে পারি। ততক্ষণ পর্যন্ত আমরা লড়াইয়ে ক্ষান্ত দিব না যতক্ষণ পর্যন্ত না বিজয় অর্জন করব।
ন্যাশনাল ডেমাক্রেটিক পার্টির চেয়ারম্যান, কে এম আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির মেজর জেনারেল (অব) চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম, গণস্বাস্থ্যের ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস-চেয়াম্যান বরকত উল্লাহ বুলু, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোহাম্মদ দলিলুর রহমান ২৩ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৩ এএম says : 0
এইটি নতুন কথা নয় জনাব। অবশ্যই এই অবৈধ সরকারের হাতে ক্ষমতা রেখে নির্বাচন সম্ভব হবে না,এবং করতেও দেওয়া হবে না যদি জোর করে করেন,তবে 1971 সালের মত আবার হবে যুদ্ধ সাধীন করবে দেশ ইনসআললাহ।
Total Reply(0)
Zakiul Islam ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৪ এএম says : 0
জাতিসঙ্ঘের অধীনে, নিরপেক্ষ সরকারের তত্তাবধানে নির্বাচন চাই ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন