শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের গুঞ্জন, যা জানালেন অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫২ এএম

বলিউডে এখন যে জুটি আলোচনার কেন্দ্রে রয়েছেন তারা হলেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। সদ‍্য দুজন একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ‘শেরশাহ’ ছবিতে। জুটির অফস্ক্রিন রসায়ন ছাপ ফেলেছে অনস্ক্রিনেও যা বেশ নজর কেড়েছে দর্শকদের।। ফলস্বরূপ, সুপার ডুপার হিট ‘শেরশাহ’। অ্যামাজন প্রাইমে ১২ অগাস্ট মুক্তি পায় ছবিটি। এদিকে সম্প্রতি ইন্টারনেটে এই জুটির বিয়ের খবরও রটে যায়। এরপর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করেন সিদ্ধার্থ ও কিয়ারা।

তাদের অনেক ভক্ত তো ধরেই নিয়েছেন যে খুব শীঘ্রই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। যদিও প্রকাশ্যে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনওই মুখ খোলেননি সিদ্ধার্থ বা কিয়ারা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিয়ের প্ল্যানিং সম্পর্কে জানালেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা।

বিয়ের কথা জিজ্ঞেস করা হলে অভিনেতা বলেন, ‘আমি জানি না, আমি তো জ্যোতিষী নই। কার সঙ্গে এটা বেশি জরুরি। যখন হবে, তখন সবাইকে জানাব। কোনও সময়সীমা তেমন নেই এবং বিয়েটা সঠিকভাবে হতে হবে’। তবে সিদ্ধার্থ এও জানান, তাদের কোনো তাড়া নেই। এমন নয় যে তাড়াতাড়ি করতে হবে বা দেরি করে করবেন। তিনি শুধু চান সবকিছু যেন ঠিকঠাক হয়।

সিদ্ধার্থ এবং কিয়ারা উভয়ই আপাতত নিজেদের আগামী কাজ নিয়ে ব্যস্ত। সিদ্ধার্থের ঝুলিতে আপাতত রয়েছে, ‘থ্যাঙ্ক গড’ এবং ‘মিশন মজনু’। রশ্মিকা মান্দানার বিপরীতে তাকে ‘মিশন মজনু’ ছবিতে দেখা যাবে। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন রশ্মিকা।

অন্যদিকে কিয়ারা আদভানি এরপর দেখা যাবে কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে। ছবিটি ১৯ নভেম্বর রুপোলি পর্দায় মুক্তি পাওয়ার কথা। এছাড়া শশাঙ্ক খইতানের পরবর্তী ছবিতে ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে কিয়ারাকে। রাজ মেহতার ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে কিয়ারাকে। এই ছবিতে কিংবদন্তী অভিনেতা অনিল কাপূর ও নীতু সিংহও আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন