বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মুম্বাইয়ে সৃজিতের জন্মদিন পালন মিথিলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৪ পিএম

আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সৃজিতের জন্মদিন উপলক্ষে মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে স্পেশাল সেলিব্রেশনের আয়োজন করেছিলেন মিথিলা। কর্মসূত্রে সৃজিত ও মিথিলা দুজনেই ভয়ঙ্কর ব্যস্ত। একসঙ্গে থাকার সুযোগ হয় না সব সময়। কিন্তু যতটুকু সময় একে অপরের সঙ্গে থাকতে পারেন, এক মুহূর্তও এনজয় করতে পিছ পা হন না।

গতকাল মধ্যরাত থেকেই শুরু হয় সেলিব্রেশন। এই মুহূর্তে কাজের জন্য টানা মুম্বাইতে থাকতে হচ্ছে সৃজিতকে। মিথিলা এবং তাঁর কন্যা আয়রা মাঝেমধ্যেই সেখানে পরিচালককে সঙ্গ দিতে পৌঁছে যাচ্ছেন। আর জন্মদিনে আলাদা সেলিব্রেশন হবে এ তো স্বাভাবিক। ‘হ্যাপি বার্থডে আব্বু ফ্রম আইরা’ লেখা একটি চমৎকার কেক কেটে জন্মদিন শুরু করেন সৃজিত। আইরাকে সঙ্গে নিয়েই কেক কাটেন তিনি। সে সময় ক্যামেরার পিছনে ভিডিও করতে ব্যস্ত ছিলেন মিথিলা। মুম্বাইয়ের নামী হোটেলে মিথিলা এবং আইরা নিয়ে ফ্যামিলি ডিনার করে জন্মদিন শুরু করেন সৃজিত।

আর শাফিন আহমেদের ‘আজ তোমার জন্মদিন’ গানটির ভিডিও ফেসবুকে শেয়ার করেন মিথিলা। ক্যাপশনে তিনি লেখেন, ‘বাংলাদেশের জাতীয় জন্মদিন সঙ্গীত জন্মদিনে তোমাকে উৎসর্গ করলাম সৃজিত।’ ভার্চুয়ালি ইন্ডাস্ট্রির সদস্যরা তো বটেই বহু ভক্তও সৃজিতকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, আইরা হলো মিথিলা এবং সঙ্গীতশিল্পী তাহসানের কন্যা। মিথিলা এবং তাহসানের দাম্পত্য বিচ্ছেদের পরে সৃজিতকে বিয়ে করেন মিথিলা। কিন্তু আইরার সঙ্গে তাহসানের যেমন অসাধারণ সম্পর্ক, তেমনই সৃজিতও তার আব্বু। সৃজিতের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক আইরার।

আপাতত আইরা কলকাতার একটি স্কুলের ছাত্রী। মিথিলাও সদ্য ভারতে তার প্রথম ছবির কাজ শেষ করলেন। রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’ ছবিতে দেখা যাবে মিথিলার অভিনয়। রাজর্ষির এই ছবির বিষয় শেক্সপিয়ারের ম্যাকবেথ। সদ্য এই ছবির লোগো প্রকাশিত হয়েছে।

এছাড়া কলকাতার আরও নতুন দুই সিনেমায় অভিনয়ের খবর জানিয়েছেন মিথিলা। তার দ্বিতীয় সিনেমা ‘অ্যা রিভার ইন হ্যাভেন’ নির্মাণ করবেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে পর্দায় হাজির হবেন ববি চক্রবর্তী। এছাড়াও ‘নীতিশাস্ত্র’ নামে একটি অ‌্যান্থলজি সিনেমায় দেখা যাবে মিথিলাকে। অরুণাভ খাসনবিশ পরিচালিত ‘নীতিশাস্ত্র’ সিনেমাটি চারটি ছোট গল্পের সমষ্টি। এতে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে মিথিলাকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন