শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ড: দুই আসামী গ্রেফতার

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৩ পিএম

সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকার ব্যবসায়ী আখলাদ মিয়া (৩৫) হত্যাকান্ডের ঘটনায় পৃথক অভিযানে দুই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈয়দেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে আবু সুফিয়ান সোহাগ (২৬) ও একই ইউনিয়নের দিঘলী (চাকলপাড়া) গ্রামের আশরাফুল হকের ছেলে আলিম উদ্দিন (২৮)। বুধবার (২২ সেপ্টেম্বর) রাত ৩টার দিকে সিলেট শহরের লালবাজার এলাকার দিরাই রেস্ট হাউজ থেকে আবু সুফিয়ান সোহাগকে গ্রেফতার করেন। তার তথ্যমতে বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে অপর আসামী আলিম উদ্দিন গ্রেফতার হয়।

আখলাদ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা, থানার উপ-পরিদর্শক মহিন উদ্দিন বলেন, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর, থানার ওসি শেখ নাজিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ পৃথক অভিযান চালিয়ে সিলেট শহরের লালবাজার দিরাই রেষ্ট হাউজ থেকে আবু সুফিয়ান সোহাগকে ও আলিম উদ্দিনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তিনি বলেন বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের মধ্যে আবু সুফিয়ান সোহাগকে সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে নেয়ার পর ব্যবসায়ী হত্যার চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। সে নিজেও এ হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে অন্যান্য আসামীদের নাম বলেছে। অপর আসামী আলিম উদ্দিনকে শুক্রবার কোর্টে প্রেরণ করা হবে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর গোবিন্দগঞ্জের হোছন সুপার মার্কেটের সামনের খোলাবাজারে নিত্য প্রয়োজনীয় মালামাল ব্যবসায়ী ও স্থানীয় মোল্লাআতা গ্রামের জফির আলীর ছেলে আখলাদ মিয়াকে খুন করা হয়। দোকান বন্ধ করে বাইসাইকেল যোগে রাতে বাড়ি ফেরার পথে দূর্বত্তরা তাকে ছুরিকাঘাতে হত্যা নিশ্চিত করে ধান ক্ষেতের জমিতে ফেলে যায়। এ ঘটনায় (২২ সেপ্টেম্বর) নিহতের বড় ভাই আশিক মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ছাতক থানায় একটি হত্যা মামলা (নং-২৪) দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন