বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গাজীপুর সিটির মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ মানববন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৫ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধ নিয়ে কটূক্তি করার অভিযোগ উঠেছে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে। একটি ঘরোয়া আয়োজনে তার বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর প্রতিবাদে গতকাল বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর বিভিন্ন জায়গায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগে নেতাকর্মী ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এমনকি বিক্ষোভকারীরা এক পর্যায়ে ঢাকা টু ময়মনসিংহ মহাসড়কে মিছিল করে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে।

তবে মেয়র জাহাঙ্গীর আলমের দাবি, ভিডিও কারসাজি করা। যেসব কথা ভিজিওতে শোনা যাচ্ছে, সেগুলো সুপার এডিট করা। তিনি এখন দেশের বাইরে আছেন, ফিরেই মামলা করবেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ফেসবুকে মেয়রের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি তুলছেন। গতকাল সকাল থেকে নগরীর বিভিন্ন জায়গায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি হয়েছে। সকালে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কাজী আজিমউদ্দিন কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা নাহিদ মোড়লের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়। পরে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয় বিক্ষোভকারীরা।

বিকেল সাড়ে ৫টায় টঙ্গীর স্টেশন রোড এলাকায় ঢাকা টু ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক’শ নেতা-কর্মী।

গাজীপুর নগরীর গাছা থানাধীন বোর্ডবাজার এলাকায় ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডলের নেতৃত্বে ঢাকা টু ময়মনসিংহ মহাসড়কে মিছিল বের হয়। এ সময় ঝাড়ু হাতে নিয়ে মিছিলে যোগ দেন শতাধিক নারী। রাতে টঙ্গীতে আরেকটি মিছিল থেকে জাহাঙ্গীর আলমের কুশপুত্তুলিকা পোড়ানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন