বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

রোনালদোর বডিগার্ডরা চলে দশ কোটি টাকার গাড়িতে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪৭ পিএম

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার পর বেশ ভালোই সময় কাটাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নিয়মিত গোল করছেন, দলের জয়ে অবদান রাখছেন। সব মিলিয়ে বিশাল অবস্থা।

গতকাল কারাবাও কাপে খেলতে নামে রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ম্যাচটিতে খেলেননি তিনি। রোনালদো ছিলেন বিশ্রামে।

বিশ্রাম শেষে বৃহস্পতিবার ফের অনুশীলনে ফিরেছেন এ পর্তুগিজ সুপারস্টার। আর তার অনুশীলনে যাওয়ার একটি ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটিতে দেখা যায় রোনালদো তার ২৫০ মিলিয়ন ইউরোর বেন্টলি ফ্লাইং স্পার গাড়িতে করে যাচ্ছেন। আর তার পেছনে বডিগার্ড হিসেবে থাকা দুইজন ব্যাক্তি একটি রেঞ্জ রোভার গাড়িতে করে তার পেছনে পেছনে যাচ্ছেন। বাংলাদেশি টাকায় এ রেঞ্জ রোভার গাড়িটির দাম প্রায় ১০ কোটি টাকা।

রোনালদোর গাড়ির পাশাপাশি রোনালদোর বডিগার্ডের গাড়ির দিকেও নজর গেছে সবার। বডিগার্ডদেরও এত দামী গাড়িতে করে চলতে দেখে অবাক হয়েছেন অনেকে। তবে রোনালদোর বডিগার্ডের ক্ষেত্রে এটা খুব বড় কোন ব্যপার না। কারণ তিনি যে পৃথিবীর দুইজন বিলিয়নিয়ার ফুটবলারদের একজন!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সত্য কথা ২৪ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৪ এএম says : 0
বাংলাদেশি টাকা হিসেব করলে কি হবে, যারা চরতেসে তারা তো আর বাংলাদেশি টাকায় আয় করে না বা গাড়ির দামও বাংলাদেশি হিসেবে দেয় না। ওদের কাছে এসব গাড়ি টয়টোটা করোলা। বাংলাদেশে ৬০০% ট্যাক্স দেংা লাগে সেটা কি ভুলে গেছেন?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন