শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গুম-খুনের হুমকি দিয়ে প্রবাসীর জমি দখল করে বহুতল ভবন নির্মান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ২:২২ পিএম

গুম-খুনের হুমকি দিয়ে সিলেটে প্রবাসীর জমি দখল করে বহুতল ভবন নির্মান করেছেন, এসপি টাওয়ারের মালিক এক ইউনিয়ন পরিষদ চেয়ানম্যান। নাম তার নজরুল ইসলাম ওরফে নজরুল চেয়ারম্যান। তিনি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ৩নং ভাটারা ইউনিয়নের চেয়ারম্যান। এলাকায় নজরুল চেয়ারম্যান গরিব ভাবে চললেও সিলেট শহরে একাধিক বহুতল অট্টলিকা তৈরী করেছেন। কিভাবে তার এতো টাকা আসে কেউ জানেনা। কিন্তু একের পর এক বহুতল ভবন নির্মান ও প্রবাসীদের জায়গা দখল করে যাচ্ছেন তিনি।
নজরুল চেয়ারম্যানের তাড়া ও গুম খুনের ভয় পেয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন ফিনল্যান্ড প্রবাসী সাজ্জাদুর রহমান মুন্না। রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টাস ইউনিটির ক্যাব কার্যালয়ে ভুক্তভোগী ঐ প্রবাসি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, সিলেট শহরের সোনাপাড়ায় তার জায়গা দখল করে বহুতল ভবন নির্মান করেছেন মৌলভিবাজার জেলার কুলাউড়ার ভাটেরা ইউপি চেয়ারম্যান নজরুল।।
প্রতিবাদ করতে গেলে তাকে গুম ও খুনের হুমকি দেয়া হয়। স্থানীয় প্রশাসন ও সিটি কর্পোরেশন ভবন নির্মান বন্ধ রাখার নির্দেশ দিলেও ক্ষমতার জোর দেখিয়ে একের পর এক ভবন নির্মান করে যাচ্ছেন নজরুল চেয়ারম্যান। কিছুদিন আগে নজরুলের লোকজনের হামলায় প্রাণে বেঁচে গেলেও বৃদ্ধ মা সহ মুন্না আহত হয়ে হাসপাতালে বেশ কয়েকদিন চিকিৎসাধিন ছিলেন। কিছুটা সুস্থ হলে পালিয়ে ঢাকায় এসেছেন মুন্নাসহ পরিবারের সবাই।
সংবাদ সম্মেলনে প্রবাসী মুন্না, নজরুল চেয়ারম্যানের বিরুদ্ধে রেলওয়ের জায়গা দখল করে ভবন ও মার্কেট নির্মান, পাহাড় কেটে মাটি বিক্রি করার নানা প্রমান সাংবাদিকদের সামনে তুলে ধরেন।
এমন অবস্থায় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে প্রতিকার চেয়েছেন, প্রবাসী মুন্না ও তার পরিবারের সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন