মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

পপির কারণে বিপাকে পরিচালক ও প্রযোজকরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৫ পিএম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি বেশ কয়েক মাস ধরেই নিরুদ্দেশ রয়েছেন। কারো সঙ্গেই তার কোন ধরনের যোগাযোগ নেই। এছাড়াও রয়েছে নানা গুঞ্জন। সম্প্রতি জানা গেছে, ২০২০ সালের ২৩ অক্টোবর ‘ধোঁয়া’ নামের একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন পপি। এ ছবিতে অভিনয়ের জন্য এক লাখ টাকা সাইনিং মানি নেন তিনি। ‘ধোঁয়া’ ছবিতে চুক্তিবদ্ধের খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন এই সিনেমার দুই প্রযোজকের একজন ও নায়ক ওমর মালিক।

ওমর মালিক বলেন, ‘গল্প শুনে উৎসাহ নিয়েই ছবিতে চুক্তিবদ্ধ হন পপি। আমরা সিনেমাতে নতুন। এসেই হোঁচট খেতে হলো। তিনি ছবিটি আদৌ করবেন কি না, তা–ও বুঝতে পারছি না। না করলেও তো বিকল্প ব্যবস্থা নিতে হবে। সেটাও তো তার সঙ্গে কথা না বলে করা যাচ্ছে না।’ ওমর মালিকের ভাষ্য, ‘আমরা আরও কিছুদিন দেখব। যদি না পাওয়া যায় তাহলে বিষয়টি চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত আকারে জানাব।’

তিনি জানান, ‘এ বছরের মার্চে ছবির শুটিং শুরুর কথা ছিল। তবে কাজ শুরুর আগে চুক্তির খবরটি মিডিয়াতে প্রকাশ না করার অনুরোধ করেন পপি। তার অনুরোধের জন্য খবরটি গোপনই রাখেন ছবির পরিচালক ও প্রযোজক। তারপর হঠাৎ আড়ালে চলে যান পপি। বর্তমানে তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।’

নানা মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি সাড়া দিচ্ছেন না। তার ফেসবুক একাউন্ট থাকলেও সেখানে কোন আপডেট নেই। তার আগের মোবাইল নাম্বার, হোয়াটসআপ অ্যাকটিভ নেই। এই কারণে বিপাকে পড়েছেন এই ছবির পরিচালক ও প্রযোজক।

ওমর মালিকের ভাষ্য, ‘নানাভাবে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে যাচ্ছি আমরা, কিন্তু পাচ্ছি না। লোকমুখে শুনেছি, তিনি নাকি ঢাকার কোনো এক ব্যবসায়ীকে বিয়ে করে সংসার করছেন। তবে একটি নির্ভরযোগ্য সূত্র থেকে জানতে পেরেছি, পপি খুলনাতে তার বাবার বাড়িতেই অবস্থান করছেন।’

প্রসঙ্গত, সাদেক সিদ্দিকী’র পরিচালনায় পপি সর্বশেষ শেষ করেছিলেন ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার কাজ। পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘সিনেমাটিতে পপিকে নিয়ে কাজ করাই ছিলো আমার চ্যালেঞ্জ। অনেক কষ্টে সিনেমাটি শেষ করেছি। পপি ডাবিংও করেছে। আশা করছি, আগামী নভেম্বরে সিনেমাটি মুক্তি দেবো। মুক্তির সময়টাতে পপি থাকলে খুব ভালো হতো। সিনেমার প্রচারণার ক্ষেত্রে নায়িকার বিরাট ভূমিকা থাকে।

এদিকে পপির আড়াল থাকার কারণে আটকে আছে আরো কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে রাজু আলীমের ‘ভালোবাসার প্রজাপতি’, আমিরুল ইসলাম শোভার ‘সেভ দ্য লাইফ’ এবং আরিফের ‘শরৎচন্দ্র কাঠগড়ায়’। এছাড়াও আরো কয়েকটি সিনেমার কাজ শুরু হবার কথা। নির্মাতা অভিনতো হাসান জাহাঙ্গীরেরও পপিকে নিয়ে কয়েকটি নাটক নির্মাণের পরিকল্পনা ছিলো। এসব কাজ স্থগিত হয়ে রয়েছে।

উল্লেখ্য, ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমা ৭ কোটি টাকা ব্যবসা করে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন