শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বাবার মৃত্যুতে আইপিএল ছাড়লেন রাদারফোর্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫২ এএম

জনি বেয়ারস্টো সরে দাঁড়ানোয় শেরফেইন রাদারফোর্ডকে আইপিএলের দ্বিতীয়ভাগের জন্য দলে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। এবার তাকেও পাচ্ছে না দলটি। বাবা মারা যাওয়ায় দেশে ফিরে যাচ্ছেন ক্যারিবিয়ান এই ব্যাটসম্যান। রাদারফোর্ডের আইপিএল ছাড়ার কথা বৃহস্পতিবার টুইট করে নিশ্চিত করেছে তার ফ্র্যাঞ্চাইজি হায়দরাবাদ, ‘শেরফেইন রাদারফোর্ডের বাবার মৃত্যুতে এসআরএইচ পরিবার রাদারফোর্ড ও তার পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছে। কঠিন এই সময়ে পরিবারের সঙ্গে থাকতে শেরফেইন আইপিএলের জৈব-সুরক্ষা বলয় ছেড়ে যাবে।’
সিপিএলের গত আসরে দারুণ পারফরম্যান্স করেন রাদারফোর্ড। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের শিরোপা জয়ে রাখেন বড় অবদান। টুর্নামেন্টে দলটির হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান তার। ১২৭.১৮ স্ট্রাইক রেটে তিন ফিফটিতে বাঁহাতি এই ব্যাটসম্যান করেন ২৬২ রান।
চলতি আইপিএলের শুরু থেকেই সময় ভালো যাচ্ছে না হায়দরাবাদের। মাঝে লম্বা বিরতির পর আসর আবার শুরু হতেই গত বুধবার তাদের শিবিরে হানা দিয়েছে করোনাভাইরাস। আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন থাঙ্গারাসু নাটরাজন। এই পেসারের ঘনিষ্ঠ সংস্পর্শে আসায় বিজয় শঙ্করকেও রাখা হয়েছে আইসোলেশনে। এই দুইজনকে আগামী ম্যাচেও পাচ্ছেন না পয়েন্ট টেবিলে তলানিতে থাকা দলটি। এবার তারা হারাল রাদারফোর্ডকে। কোনো ম্যাচ না খেলেই দেশে ফিরে যাচ্ছেন এই ক্যারিবিয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন