সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

‘লিভ দ্য গেম’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫২ এএম

শুরু হয়ে গেছে বিশ্বকাপের উন্মাদনা। আগামী ১৭ অক্টোবর ওমান ও আরব আমিরাতে পর্দা উঠবে কুড়ি ওভারের ধুন্ধুমার বিশ্ব আসরের। করোনাকালে আসরটির উন্মাদনা বাড়াতে এরই মধ্যে বিশ্বকাপের অফিসিয়াল থিম সং প্রকাশ করেছে আইসিসি। গতপরশু বিশ্ব ক্রিকেটের নিয়ন্তা সংস্থার অয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রকাশিত থিম সংটির নাম দেয়া হয়েছে- ‘লিভ দ্য গেম’।
প্রকাশিত গানটি কম্পোজ করেছেন ভারতের অমিত ত্রিবেদী। গানটির ভিডিওটি অ্যানিমেটেড চরিত্র নিয়ে বানানো। সেখানে দেখা গেছে বিরাট কোহলি, কিয়েরন পোলার্ড, রশিদ খান ও গ্লেন ম্যাক্সওয়েলদের কার্টুন চরিত্র। এনিমেটেড চেহারায় দেখানো হয়েছে তাদের নিয়ে বিশ্বকাপ উন্মাদনায় মত্ত ক্রিকেটভক্তরা। এছাড়া সমর্থকরা কীভাবে তাদের প্রিয় ক্রিকেটারের সাক্ষাৎ পাচ্ছেন, তাদের সঙ্গে খেলছেন, উল্লাসে মেতে উঠছেন- সবই দেখানো হয়েছে ভিডিওটিতে। এই থিম সংয়ের এনিমেশন তৈরিতে কাজ করেছেন মোট ৪০ জন কর্মী।
থিম সং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পোলার্ড-ম্যাক্সওয়েলরা। পোলার্ড বলেছেন, ‘বারবার টি-টোয়েন্টি ক্রিকেট প্রমাণ করেছে, এটি সব বয়সের ভক্তদের মাঝে কতটা উত্তেজনা ছড়ায়।’ ম্যাক্সওয়েল বলেছেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে যাচ্ছে অন্যতম কঠিন ও সবচেয়ে উত্তেজনাকর প্রতিযোগিতা। ট্রফির জন্য অনেক দল লড়বে এবং প্রত্যেক ম্যাচ হবে ফাইনালের মতো। প্রতিপক্ষের সঙ্গে লড়তে আমাদের আর তর সইছে না।’
১৭ অক্টোবর উদ্বোধনী দিনে গ্রুপ পর্বে ‘বি’ গ্রুপের ওমান-পাপুয়া নিউগিনির ম্যাচ দিয়ে শুরু হবে আসর। ‘এ’ গ্রুপের বাংলাদেশ-স্কটল্যান্ডও লড়বে একই দিনে। গ্রুপ পর্বের সেরা চারটি দল যাবে সুপার টুয়েলভে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন