শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

আদনান হারুন ফাইট ক্লাব রানার্সআপ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫২ এএম | আপডেট : ১২:৫৬ এএম, ২৫ সেপ্টেম্বর, ২০২১

বসুন্ধরার জেফ অ্যারেনায় শেষ হলো বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি (বিপিবিএস) আয়জিত তিন দিন ব্যাপী বাংলাদেশ বক্সিং লিগ। গত ২২ সেপ্টেম্বর অফিসিয়াল ওয়ে-ইন এর মাধ্যমে শুরু হয়ে গতকাল ১০টি ফাইনাল বাউট অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় এবারের আসর। আগের দিন অংশ গ্রহণকারী ৮ দলের ৫৬ প্রতিযোগীর মধ্যে ২৮ বক্সিং বাউট আয়োজনের মাধ্যমে ২০ বক্সারকে ফাইনালের জন্য মনোনীত করা হয়।
এককে বিজয়ীদের ১০ জনকে গোল্ড আর বিজিত ১০ জনকে সিলভার মেডেল ও অর্থ পুরস্কার প্রদান করা হয়। সার্বিক ফল বিবেচনায় দলগতে চ্যাম্পিয়ন হয়ে দুই লক্ষ টাকার প্রাইজমানি পায় এন জেড আর বক্সিং ক্লাব, আর রানার্সআপ হয়ে এক লক্ষ টাকা পুরস্কার জেতে আদনান হারুন ফাইট ক্লাব। তবে চমক দেখিয়ে আদনান হারুন ফাইট ক্লাবের হয়ে ৫১ কেজি ওজন শ্রেণীতে গোল্ড মেডেল জেতেন ব্যবসায়ী আজম জে চৌধুরীর ছেলে, ইস্ট কোস্ট গ্রুপ অব কোম্পানির স্বত্তাধিকারী ও ওমেরা গ্যাস ওয়ান লিমিটেডের সিইও তানভীর আজম চৌধুরী। আসরে অংশ নেওয়া অন্যান্য টিম গুলো হচ্ছে মাহির হারুন টাইগার্স, আদম হক ওরিয়র্স এবং এলিট ওরিয়র্স।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলিট ফোর্স সিকিউরিটি সার্ভিসেস এর ম্যানেজিং ডিরেক্টর ব্রিগ: জেনা: শরীফ আজিজ। কমিশন হিসেবে টুর্নামেন্টটি আয়োজন ও পরিচালনা করেন বিপিবিএস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান। সার্বিক সহযোগীতায় ছিলেন ভাইস চেয়ারম্যান শাহ মোঃ আদনান হারুন। এসময় উপস্থিত ছিলেন হোটেল রেইনট্রির ম্যানেজিং ডিরেক্টর মাহির হারুন, নাওয়াজ রাহিমসহ আরো অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
তুষার আহমেদ ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৫ পিএম says : 0
অভিনন্দন
Total Reply(0)
তাওহীদ ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৬ পিএম says : 0
তানভীর আজম চৌধুরীর জন্য অনেক অনেক শুভকামনা রইল
Total Reply(0)
শরিফুল ইসলাম ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৭ পিএম says : 0
আদনান হারুন ফাইট ক্লাব আগামীতে চ্যাম্পিয়ন হবে ইনশাল্লাহ
Total Reply(0)
সফিক আহমেদ ২৫ সেপ্টেম্বর, ২০২১, ২:০২ পিএম says : 0
তানভীর ভবিষ্যতে আন্তর্জাতিক পর্যায়ে দেশের জন্য সুনাম বয়ে আনবে
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন