শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

এমবাপ্পেকে এনে দিতেই হবে, বায়না ধরলেন ম্যানসিটির মালিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৫ এএম

রিয়াল মাদ্রিদকে টপকে আগামী মৌসুমে কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে আসতে পারে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। এ মৌসুম শেষে পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তি শেষ হয়ে যাবে। কিন্তু চুক্তি শেষ হওয়ার আগে শীতকালীন দলবদলে তাকে নিয়ে আসতে মাঠে নামছে ম্যানসিটি।

ট্রান্সফার গুরুর বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে ম্যানসিটির মালিক শেখ মানসুর ক্লাবটির কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন যত টাকাই লাগুক তাকে নিয়ে আসতেই হবে।

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ এমবাপ্পেকে নিজেদের দলে ভেড়াতে মরিয়া চেস্টা চালাচ্ছে। গ্রীষ্মকালীন দলবদলে তার জন্য পিএসজির কাছে দুইবার প্রস্তাব দিয়েছিল। কিন্তু দুইবারই রিয়ালের প্রস্তাব ফিরিয়ে দেয় ফরাসি ক্লাবটি।

রিপোর্ট অনুযায়ী রিয়াল পিএসজির কাছে ১৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেয়। তাতেও মন গলেনি পিএসজির। এখন ফরাসি ক্লাবটি পিএসজিকে একদম বিনামূল্যে হারানোর শঙ্কায় আছে। যদিও পিএসজি বলেছে টাকা পয়সা তাদের কাছে কোন ব্যপার না। এ নিয়ে তারা ভাবে না।

ম্যানসিটি এমবাপ্পেক আনতে চাইলেও, তার নিজের ইচ্ছা রিয়াল মাদ্রিদে খেলবেন। এমবাপ্পেরও টাকা পয়সার প্রতি কোন খেয়াল নেই। তিনি চান একটি ক্লাবের প্রধান কান্ডারি হতে, যেখানে তার উপর নির্ভর করবে পুরো ক্লাব। এমবাপ্পের যদি টাকার প্রতি নেশা থাকত তাহলে পিএসজির সঙ্গে এ মৌসুমের শুরুতেই চুক্তিটা সেরে ফেলতেন তিনি। কারন পিএসজি তাকে সর্বোচ্চ বেতন দেয়ার প্রস্তাব দিয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন