শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনা বিভাগে ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ২:১৬ পিএম

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৩০ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬১ জন।

আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার জানান, গত ২৪ ঘণ্টায় করোনায় মৃতদের মধ্যে যশোরে দুজন ও ঝিনাইদহের একজন রয়েছেন। বিভাগে নতুন করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সর্বোচ্চ রোগী কুষ্টিয়ায় ৯ জন। এ ছাড়া খুলনায় চারজন, বাগেরহাটে শূন্য, সাতক্ষীরায় তিনজন, যশোরে আটজন, নড়াইলে একজন, মাগুরায় শূন্য, ঝিনাইদহে শূন্য, চুয়াডাঙ্গায় চারজন ও মেহেরপুরে একজনের শনাক্ত হয়েছে।

তিনি আরো জানান, খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১১ হাজার ৮৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ হাজার ১২৭ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৫ হাজার ৯৫২ জন। করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৭৯৫ জনের মৃত্যু হয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যু হয়েছে কুষ্টিয়ায় ৭৬৩ জনের। এ ছাড়া যশোরে ৪৯০ জন, ঝিনাইদহে ২৬৬, চুয়াডাঙ্গায় ১৮৯, মেহেরপুরে ১৮১, বাগেরহাটে ১৪৪, নড়াইলে ১২১, মাগুরায় ৯০ ও সাতক্ষীরায় ৮৮ জনের মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন