শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নোয়াখালীতে দোয়া মাহফিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৭ পিএম

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং বিএনপির ভাইস চেয়ারম্যান নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য মো. শাহজাহানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নোয়াখালী জেলা শহরের রশিদ কলোনীস্থ বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের বাসভবনে শনিবার বাদ আছর নোয়াখালী জেলা যুবদল এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

আলোচনা সভায় জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপি নেতা মাহবুব আলমগীর আলো, শহিদুল ইসলাম কিরন, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার হিরন, সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন, বিএনপি নেতা দেলোয়ার হোসেন, আবু হানিফ প্রমূখ।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং বিএনপির ভাইস চেয়ারম্যান মো.শাহজাহানের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। এতে যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন