বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

জাতিসংঘে শেখ হাসিনার ভাষণ আমাকে মুগ্ধ করেছে

কুমিল্লায় মার্কিন রাষ্ট্রদূত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

জাতিসংঘে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ শুনে মুগ্ধ হয়েছেন বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। তিনি বলেছেন, ‘জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ভাষণ আমাকে মুগ্ধ করেছে।’

গতকাল শনিবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ডাক্তার ও নার্সদের ট্রেনিং কেন্দ্র এবং টিবি রোগ নিরাময় কেন্দ্র উদ্বোধন ও পরিদর্শনকালে তিনি এই মন্তব্য করেন। জাতিসংঘে শেখ হাসিনা ভাষণে জলবায়ু পরিবর্তন, কোভিড-১৯ পরবর্তী অর্থনীতি পুনরুদ্ধার, খাদ্য নিরাপত্তা, সমতা ও টেকসই উন্নয়নের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলো তুলে ধরার জন্য তাকে ধন্যবাদ মার্কিন রাষ্ট্রদূত।

কোভিড-১৯ নিয়ন্ত্রণে বাংলাদেশ সরকার দক্ষিণ এশিয়ার দেশগুলো মধ্যে এগিয়ে আছে বলেও মন্তব্য করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মহিউদ্দিন ভূঁইয়া, উপ-পরিচালক সাজেদা খাতুন প্রমুখ।

ডা. মো. মহিউদ্দিন ভূঁইয়া জানান, মার্কিন রাষ্ট্রদূত হাসপাতালের কোভিড-১৯ কার্যক্রম ঘুরে দেখেন। এছাড়াও হাসপাতালে বিভিন্ন বিভাগ পরিদর্শন করে কার্যক্রমের প্রশংসা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
সোলায়মান ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৮ এএম says : 0
নেত্রীর জন্য আমরা গর্বিত
Total Reply(0)
সফিক আহমেদ ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৮ এএম says : 0
বুঝতে হবে তিনি বঙ্গবন্ধু কন্যা
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন