শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দেবহাটায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা মামলার প্রধান আসামি পার্থ মন্ডল গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৯ এএম

সাতক্ষীরার দেবহাটায় ১০ম শ্রেণির স্কুলছাত্রী পূর্ণিমা দাশকে (১৬) ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় করা মামলার প্রধান আসামি পার্থ মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার দিবাগত রাতে ভারতে পালিয়ে যাওয়ার আগে সাতক্ষীরা সদর উপজেলার কাথন্ডা সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
দেবহাটা থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, ‘মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে আসামির অবস্থান শনাক্ত করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে কাথন্ডা সীমান্ত থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, ‘আসামিকে সাতক্ষীরা ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ রোবাবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।
এর আগে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে নিহত ছাত্রীর বাবা শান্তি দাস বাদী হয়ে ডায়াগনস্টিক কর্মচারী পার্থ মণ্ডলকে আসামি করে দেবহাটা থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। যার নম্বর ১১/২১।
এদিকে, হত্যাকাণ্ডের পর থেকে অভিযুক্ত পার্থ মণ্ডলকে গ্রেফতারে দেবহাটাসহ সাতক্ষীরা শহরের বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে পুলিশ, ডিবি, র‌্যাব ও পিবিআই-এর একাধিক দল।
উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয় স্কুলছাত্রী পূর্ণিমা দাশ। সে রাতে বাড়ি ফেরেনি। পরদিন ২৪ সেপ্টেম্বর গ্রামের পরিত্যক্ত একটি বাড়ির সবজি ক্ষেত থেকে তার বিবস্ত্র লাশ উদ্ধার করে পুলিশ। পূর্ণিমার মুখমণ্ডলে অসংখ্য কামড়ানো ও গলায় ফাঁস দেওয়ার দাগ ছিলো।

লাশের পাশেই পড়ে থাকা ভুক্তভোগীর বই-খাতা, জুতা ও একটি মোবাইল আলামত হিসেবে জব্দ করা হয়। ওই মোবাইলে দেখা গেছে, নিখোঁজের আগমুহূর্তে আসামি পার্থ মণ্ডল ভুক্তভোগী স্কুলছাত্রীকে এসএমএস করে পরিত্যক্ত ওই বাড়িতে দেখা করার জন্য ডেকে ছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন