রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

দীঘিকে যে শর্ত জুড়ে দিয়েছিলেন প্রযোজক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৭ এএম

সিনেমায় অভিনয় করলে টিকটক করতে পারবেন না নায়িকা। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে এমন শর্ত দেওয়া হলেও শুধু শিডিউল জটিলতায় শেষ পর্যন্ত ‘মানব দানব’ নামের ছবিটিতে অভিনয় করতে পারছেন না দীঘি। শোনা গিয়েছিলো ছবিটিতে পশ্চিম বঙ্গের নায়ক বনি সেনগুপ্তর বিপরীতে নায়িকা হিসেবে কাজ করবেন দীঘি।

কিন্তু হুট করেই ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, দীঘি নন, বনির নায়িকা হিসেবে চূড়ান্ত করা হয়েছে শালুক নামে এক নবাগতাকে। কেন দীঘি ছবিটিতে থাকছেন না জানতে চাইলে প্রযোজক সেলিম খান জানান, দীঘিকে তিনটি শর্ত দেওয়া হয়েছিল। শর্তগুলোতে রাজি না হওয়ায় তাকে নেওয়া হচ্ছে না।

শর্তগুলো প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে সেলিম খান বলেন, ‘দীঘিকে যে তিনটি শর্ত দেওয়া হয়েছে, তা হলো, পরপর শাপলা মিডিয়ার ৫টি সিনেমায় অভিনয় করতে হবে তাকে। দ্বিতীয় হলো- টিকটক ও ফেসবুকে বেশি ছবি-ভিডিও দেওয়া যাবে না। তৃতীয় শর্ত ছিল- ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি, রজতাভ দত্ত ওই সময়েই শিডিউল দিয়েছেন।’

তবে দীঘি শর্ত সম্পর্কে গণমাধ্যমকে কে বলেন, ‘আসলে আমাকে শর্ত দেওয়ার প্রয়োজন নেই, আমি টিকটক করা বাদ দিয়েছি। আসলে তাদের সঙ্গে আমার কথা হয়েছিল সিনেমা নিয়ে, যে তারিখে তাদের শুটিং নির্ধারিত ছিল সেই তারিখে আমার অন্য সিনেমার শুটিং। সেটা জানিয়েছি। ওনারা বলেছেন জানাবেন, কিন্তু পরে আর জানাননি।’

উল্লেখ্য, ‘মানব দানব’ সিনেমাটি পরিচালনা করবেন বজলুর রাশেদ চৌধুরী। আগামী ১৭ অক্টোবর থেকে চাঁদপুরে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে। এ উপলক্ষে ১৬ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় আসবেন বনি সেনগুপ্ত। পরের দিন শুটিংয়ে অংশ নেবেন তিনি। জেলেদের জীবনযাত্রা ও বিভিন্ন কাহিনী সিনেমাটির প্রেক্ষাপট। নায়ক-নায়িকা দুজনের চরিত্র অনেক বেশি চ্যালেঞ্জিং হবে, এমনটাই জানিয়েছেন নির্মাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন